Mountain View

ডেঞ্জার জোনে মুশফিক মুশফিকের দল, মাহমুদুল্লাহর লক্ষ্য ১২০

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৮:২৬ অপরাহ্ণ

8c8ad627e3981dec7821f0eb6541c592x306x212x13স্পোর্টস ডেস্ক: পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে হলে জিততে হবে খুলনা টাইটান্সকে। অপরদিকে টুর্নামেন্টে টিকে থাকতে জয়ের বিকল্প নাই বরিশাল বুলসের সামনে কারণ টানা তিন ম্যাচ হেরে ডেঞ্জার জোনে রয়েছে মুশফিকের দল।

গুরুত্বপূর্ণ ম্যাচটিতে খুলনা টাইটান্সের সামনে বড় রানের লক্ষ্য রাখতে পারল না বরিশালের ব্যাটসম্যানরা। মূলত টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় স্কোরটা বড় হলো না বরিশালের।

৩১ রান করতে মুশফিক খেলেছেন ২৬

বল, শাহরিয়ার নাফিস ২৩ রান করেছেন ২৭ বল খেলে আর থিসারা পেরেরা ১৫ রান করেছেন ২০ বলে। দলের মূল ব্যাটসম্যানরা দ্রুত রান না করতে পারায় ১১৯ রানেই শেষ হলো বরিশালের ইনিংস।

আজ মিরপুরে ঢাকা পর্বের দ্বিতীয় ভাগের প্রথম দিন বিকেলে খুলনার বিপক্ষে টস জিতে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১১৯ রান তুলেছে বরিশাল।

ব্যাটিংয়ে নেমে চতুর্থ ওভারে ৭ রান করা ডেভিড মালানকে ফিরিয়ে দেন জুনায়েদ খান। ৭ রান করেন এই ইংলিশ ব্যাটসম্যান। পঞ্চম ওভারের পঞ্চম বলে জীবন মেন্ডিসকে ফেরান পেসার শফিউল হক।

তৃতীয় উইকেট জুটিতে ৩৭ বলে ৪২ রানের জুটি বেঁধে স্কোরটাকে মোটামুটি সচল রাখেন নাফিস ও মুশফিক। তবে এই দুজনকে ফিরিয়ে দিয়ে বরিশালের রানের চাকাটা টেনে ধরেন মোশাররফ হোসেন রুবেল।

তার আগে মাত্র এক রান করে নাদিফ চৌধুরীও ফিরে আসেন প্যাভিলিয়নে। এরপর পেরেরা আর এনামুল দ্রুত রান তুলতে না পারায় বড় হয়নি বরিশালের স্কোর।

এ সম্পর্কিত আরও