Mountain View

তাণ্ডবীয় ব্যাটিংয়ে সেঞ্চুরি করলেন সেই ওসমান খাজা

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৩:১১ অপরাহ্ণ

20161125150723

স্পোর্টস ডেস্ক: অ্যাডিলেডে ওসমান খাজার ব্যাট জুড়ে হাসি। এই হাসিতে হাসছে গোটা অস্ট্রেলিয়া। ইদানিং উপভোগের সেরা উপকরণ হাসিকেই ভুলে যাচ্ছিলো টিম অস্ট্রেলিয়া। একই সাথে দেশটির দর্শকরাও।

অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ওসমান খাজা যেন ফিরিয়ে আনলেন পুরনো অনন্দের বন্যা। দুর্দান্ত সেঞ্চুরি করেছেন তিনি। তাণ্ডবীয় ব্যাটিংয়ে সেঞ্চুরি করে দলকে একাই টেনে তুলছেন ওসমান খাজা। এই খবরে অস্ট্রেলিয়ার

দলীয় রান ২০৯। অন্যদিকে খাজার রান ১০৮।

এই রানে অপরাজিত থেকে ব্যাট করছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লিড দাঁড় করানোর অপেক্ষায় অস্ট্রেলিয়া। ১০ টি বাউন্ডারি এসেছে খাজার ব্যাট থেকে। প্রখম ইনিংসে ২৫৯ রানে অলআউট হয় দক্ষিণ আফ্রিকা।

ওই ইনিংসে ডু প্লেসিসের সেঞ্চুরিই দক্ষিণ আফ্রিকার সেরা পাওয়া। ওসমান খাজার সেঞ্চুরি প্লেসিসের সেঞ্চুরির অন্যতম সেরা জবাবও। অস্ট্রেলিয়ার দলীয় অধিনায়ক স্টিভেন স্মিথ হাফসেঞ্চুরি করে আউট হয়েছেন।

এর আগে ওয়ানার ও রেনসশাহ বিদায় নিয়েছেন। হ্যান্ডসকোপকে সাথে নিয়ে ব্যাটিংয়ে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন খাজা। সবকিছুই যেন বলছে এই টেস্ট দারুণ করে দেখাবে অস্ট্রেলিয়া। অন্যদিকে অসি বোর্ডের নির্বাচকদের আরও মনোরঞ্জন করবেন পাকিস্তানি বংশোদ্ভূত মুসলিম ক্রিকেটার ওসমান খাজা।

এ সম্পর্কিত আরও

Mountain View