Mountain View

নওগাঁয় একই পরিবারে ছেলের হাতে বাবা ও ভাইায়ের হাতে ভাই খুন

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৭:০১ অপরাহ্ণ

pic-02নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ছেলের বটির আঘাতে পিতা ও বড় ভাইয়ের ছুঁড়ে মারা পাথরের আঘাতে বাবার হত্যাকারী ছোট ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। নির্মম এই ঘটনাটি বৃহষ্পতিবার রাত ১১ টায় নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া গ্রামে সংঘটিত হয়েছে। এই ঘটনায় পিতা তাজিম উদ্দিন সরদার (৭০) এবং পুত্র আশরাফুল ইসলাম (২২) এর মৃত্যু হয়েছে। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় মামলা হয়েছে।

নওগাঁ সদর মডেল থানার ওসি তোরিকুল ইসলাম জানান শিমুলিয়া গ্রামের কৃষক তাজিম উদ্দিন, তার বড় ছেলে বয়তুল এবং ছোট ছেলে আশরাফুল ইসলাম সবাই জন্মগত ভাবে কমবেশী মানষিক অসুস্থ্য। মাঝে মাঝেই ওই পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া বিবাদ হতো। এরই সূত্রধরে ঘটনার দিন আশরাফুল প্রচন্ড উত্তেজিত হয়ে পড়ে। পরিবারের অন্যরা তাকে শান্ত করতে তার বাবার শোবার ঘরে তাকে আটক রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়া হয়। এসময় বাবা তাজিম উদ্দিন ঘরে শুয়ে ছিলেন।

ঘরের মধ্যে আটক রাখায় আশরাফুল আরো ক্ষিপ্ত হয়ে ঘরের আসবাব পত্র করে। এক পর্যায়ে বটি দিয়ে সে তার বাবা তাজিম উদ্দিনের পেট, দুই হাত ও মাথায় এলোপাতাড়ী আঘাত করে। এতে মারাত জখম হয়ে ঘটনাস্থলেই মারা জান তাজিম। ঘটনার সময় ঘর খুলে পিতার মৃত্যু দেখে বড় ছেলে বয়তুল মরিচ বাটার জন্য ঘওে রাখা পাথরের তৈরী পাটার শীল দিয়ে তার ছোট ভাই আশরাফুলের মাথায় সজোরে আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। তাদের বাড়ির এ অবস্থায় প্রতিবেশীরা এসে মারাত্মক আহত অবস্থায় আশরাফুল ইসলামকে চিকিৎসার জন্য প্রথমে নওগাঁ হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পরে স্থানীয়দের মাধ্যমে ঘটনার খবর পেয়ে নওগাঁ সদর থানার ওসি তোরিকুল ইসলাম, চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেদারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি আরো জনান, শুক্রবার বেলা ১২ টার দিকে পিতা পুত্রের লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহত তাজিম উদ্দিনের স্ত্রী জামিলা বেগম বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও

Mountain View