Mountain View

মধুখালীতে আন্তঃজেলা ডাকাত দলের ৬ জন গ্রেপ্তার নিহত ২

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৫:১৬ অপরাহ্ণ

113690_121433-1_121882-3মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : গতকাল বৃহস্পতিবার মধুখালীতে আন্তঃজেলা ডাকাত দলের ৬ জনকে মারাত্মক অস্ত্রসহ গ্রেপ্তার করেছে মধুখালী থানা পুলিশ। একই দিন অন্য আর একটি ঘটনায় দুইদল ডাকাতের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে দুই ডাকাত নিহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় একদল ডাকাত সড়ক ডাকাতির উদ্যেশ্যে মারাত্মক অস্ত্রসস্ত্র সহ মধুখালী শহরের মধুবন মার্কেটের সামনে থেকে একটি অটোভ্যানে মেগচামীর উদ্দেশ্যে রওয়ানা হলে সন্দেহ বশতঃ পুলিশ তাদেরকে চ্যালেঞ্জ করে।

এ সময় পুলিশ পলায়নরত ডাকাতদের ধরে ফেলতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো লুৎফর সেখ (২৪) গ্রাম- মধুপুর, মধুখালী, ভাদু সেখ (৪৩) গ্রাম গোবিন্দপুর, রাজবাড়ি, রিয়াজুল (২৬) সালমারা, বালিয়াকান্দি, আসলাম (২৪) ধামুকদিয়া কালুখালী, রবিউল সেখ (৩৫) বাজরা, আলফাডাঙ্গা, সোহেল (২৪) দীমুখদিয়া, কালুখালী। পুলিশ তাদের কাছ থেকে ১টি ওয়ান স্যুটার গান, ২টি ছোড়া, চাইনিজ কুড়াল, রামদা ও ১১টি ককটেল উদ্ধার করেছেন। এদিকে আনুমানিক রাত আড়াইটায় মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ছকড়িকান্দি পরিত্যক্ত ম্যাক্সিম ইট ভাটা এলাকায় দুই দল ডাকাতের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির সময় মধুখালী থানার টহল পুলিশ বিষয়টি থানাকে অবহিত করে। খবর পেয়ে এসআই সাইফুল আলম, এসআই সুকান্ত দত্ত, এসআই আতিয়ার রহমান, এস আই মোস্তফা কামাল, এএসআই রফিকুল ইসলাম, এএসআই আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌছে কয়েকরাউন্ড শর্টগানের গুলি ছুড়লে ডাকাতরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে পুলিশ আহত অবস্থায় দুই জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকের কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলি সহ একটি বিদেশী স্বয়ঙ্ক্রিয় পিস্তল উদ্ধার করা হয়েছে। নিহত ডাকাতরা হলেন মধুখালী উপজেলার মেছড়দিয়া গ্রামের কামাল উদ্দিন জোয়াদ্দারের পুত্র ওহিদুল ইসলাম জোয়াদ্দার ও রাজবাড়ীর বালিয়াকান্দী উপজেলার শালমারা গ্রামের আজিম উদ্দিন ওরফে একদিল সেকের পুত্র সাজ্জাদ ওরফে কাসেম (৪০)।

এ সম্পর্কিত আরও

Mountain View