ঢাকা : ২৩ সেপ্টেম্বর, ২০১৭, শনিবার, ৩:১৫ অপরাহ্ণ
সর্বশেষ
রোহিঙ্গা ইস্যু: বাংলাদেশের সঙ্গে আলোচনার প্রস্তাব মিয়ানমারের রোহিঙ্গা ইস্যুতে ভারত-চীনের বক্তব্য গ্রহণযোগ্য নয়: প্রধানমন্ত্রী জাতিসংঘ মহাসচিবের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ নিউইয়র্কে প্রধানমন্ত্রী: বাংলাদেশের ভূমিকা বিশ্বের কাছে প্রশংসনীয় ঢাবি ক্যাম্পাসে প্রক্টর টিমের সাথে ভূয়া এএসপির কাণ্ড! প্রশংসায় পঞ্চমুখ বিশ্ববাসী, সমালোচনায় বিএনপি ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে শিবিরের মামলা রোহিঙ্গা সমস্যা:আজ হতে মাঠে নামছে সেনাবাহিনী সু চি-খালেদার একই সুর: তথ্যমন্ত্রী রোহিঙ্গা সমস্যার স্থায়ী সমাধানে জাতিসংঘে প্রস্তাব প্রধানমন্ত্রীর
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > মাদারীপুরে জাটকা ধরায় ৩ জনের কারাদণ্ড

মাদারীপুরে জাটকা ধরায় ৩ জনের কারাদণ্ড

jatka

মাদারীপুরে অভিযান চালিয়ে সাড়ে ৪ মণ জাটকা ও ২টি ট্রলার জব্দ করেছে র‌্যাব-৮। এ সময় আটক ৩ জনকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৫ নভেম্বর) ভোরে কালকিনি উপজেলার মিয়ারহাট বাজারে এ ঘটনা ঘটে।কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোছা. সাম্মী আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিয়ারহাট বাজারে অভিযান চালায় র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় সাড়ে ৪ মণ জাটকা ও ২টি ট্রলার জব্দ করা হয়।

এরপর আটক জুলহাস সরদার (৩০), জহিরুল শিকদার (৪৫) ও কালু আকনকে (৪৪) এক বছর করে মৎস্য আইনে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। পরে জব্দকৃত মাছগুলো বিভিন্ন এতিমখানায় দান করা হয়েছে। পাশাপাশি দণ্ডপ্রাপ্তদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *