Mountain View

শুরু হচ্ছে ৬ দিনব্যাপী প্রযুক্তি পণ্যের মেলা

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৯:২৭ অপরাহ্ণ

দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) ‘সাইবার সিকিউরিটি, দ্য অনলি ওয়ে টু ফ্লাই’ স্লোগানকে সামনে রেখে বড় পরিসরে শুরু হতে যাচ্ছে ৬ দিনব্যাপী প্রযুক্তি পণ্যের মেলা।full_2117738581_1478342839

৮ম বারের মতো ‘ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬(উইন্টার)’ নামের এ মেলা শুরু হবে ২১ ডিসেম্বর। চলবে ২৬ ডিসেম্বর পর্যন্ত।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। বাড়তি আয়োজনের পাশাপাশি থাকবে প্রযুক্তি পণ্যের ওপর বিশেষ ছাড় ও উপহারের ছড়াছড়ি।

দেশের সর্বস্তরের মানুষের মাঝে কম্পিউটারের ব্যাপক ব্যবহারের সুফল ছড়িয়ে দিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে দিনবদল তথা কাঙ্ক্ষিত ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যেই এই মেলার আয়োজন হয়ে থাকে।

প্রতিবারের ন্যায় এবারের মেলায়ও বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে স্কুল কলেজের শিক্ষার্থীদের ওপর। শিক্ষার্থীদের মেলায় প্রবেশ ফ্রি করা হয়েছে।

এবারের মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে- প্রযুক্তি পণ্যের ওপর আকর্ষণীয় মূল্য ছাড়, মেলা চলাকালীন সময় র‌্যাফেল-ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার, রক্তদান কর্মসূচি, এন্ট্রিপাশের সঙ্গে ফ্রি মুভি দেখার সু-ব্যবস্থা, ফ্রি ইন্টারনেট, ওয়াই-ফাই ও গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগিতা, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আধুনিক প্রযুক্তি পণ্যের প্রদর্শনী সহ নানা আয়োজন।

২১-২৬ ডিসেম্বর পর্যন্ত মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। প্রবেশ মূল্য ১০ টাকা। স্কুল/কলেজ শিক্ষার্থী ও সংবাদকর্মীদের বিনা মূল্যে প্রবেশ সুবিধা।

এ সম্পর্কিত আরও

Mountain View