Mountain View

সাকিবকে দেখেই অজ্ঞান

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৬ at ৪:০৬ অপরাহ্ণ

sakib-live

ক্রিকেটার সাকিব আল হাসান আর মডেল ফারহান আহমেদ জোভানের সম্প্রতি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রে অংশ নেন। ইতোমধ্যে বিজ্ঞাপনটির টেলিভিশন সম্প্রচারও শুরু হয়ে গেছে। সেই বিজ্ঞাপন নির্মানকালেই পছন্দের ক্রিকেটারকে চোখের সামনে দেখে অজ্ঞান হয়ে যান এক ভক্ত।

বিজ্ঞাপনের গল্প নির্মান করা হয়েছে একজন তরুণ সাকিবভক্তকে ঘিরে, যার ঘরের দেয়াল ভর্তি সাকিবের ছবিতে। তার ধ্যান-জ্ঞানে শুধুই সাকিব আল হাসান। হঠাৎ, একদিন পাড়ার মাঠে তার প্র্যাকটিসের সময় হাজির হন সাকিব। সবাই সাকিবকে ঘিরে ফেলে সেলফি তোলার জন্য।

প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও স্মার্টফোনের অভাবে সেই সাকিবভক্ত সেলফি তুলতে পারেনি। এরপর সে হাতখরচ বাঁচিয়ে একটা সময় স্মার্টফোন কিনে। সাকিবের মত সেও বাঁহাতি ব্যাটসম্যান এবং স্কুপ খেলেন। তার নান্দনিক শটগুলো সে ইউটিউবে আপলোড করলে ছড়িয়ে পড়ে পুরো দেশব্যাপী। সাকিবও শটগুলো দেখে তরুণ ভক্তের ভক্ত হয়ে যান। তারপর আর ছবি তুলতে ভুল করেননি সেই তরুণ সাকিবভক্ত।

বিজ্ঞাপনটিতে সাকিবের সেই ভক্তের চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। বিজ্ঞাপন নির্মাতা হিসেবে কাজ করেছেন কিবরিয়া ফারুকী। মুন্সিগঞ্জের আব্দুল্লাহপুরে শুটিং করা হয় বিজ্ঞাপনটির। তো শুটিং শুরুর দিন সেখানে ঘটে যায় এক ঘটনা।

সাকিবকে দেখতে সেখানে ভিড় জমায় আশেপাশের বিভিন্ন গ্রাম থেকে আসা শত শত সাকিবভক্ত। এমন একজন ভক্ত ছিল যে সাকিব আল হাসানকে এক পলক দেখেই অজ্ঞান হয়ে যায়। এ ব্যাপারে কিবরিয়া ফারুকী জানান, ‘সাকিবকে গাড়ি থেকে নামতে দেখেই একটি ছেলে অজ্ঞান হয়ে যায়। ভাবলাম সাকিব আসতেই এই অবস্থা। পরে না জানি আরো কি হয়!’

এ সম্পর্কিত আরও