ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৪:৩৪ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ইসরায়েলে ভয়াবহ আগুন,ঘরবাড়ি ছেড়ে পালাচ্ছে মানুষ

A fir burns in Haifa, Israel, Thursday, Nov. 24, 2016. Israeli police have arrested four Palestinians in connection with one of several large fires that damaged homes and prompted the evacuation of thousands of people in the past few days. Police are investigating the causes, including possible arson. Windy and hot weather have helped fan the flames. The blazes started three days ago near Jerusalem and in the north. Hundreds of homes were damaged. Russia, Italy and other countries are assisting the Israeli firefighters. (AP Photo/Ariel Schalit)

ইসরায়েলের উত্তরাঞ্চলীয় হাইফা এলাকার আগুন লাগার ঘটনায় হাজরো মানুষ পালাচ্ছে। টানা দুই মাসের খরা চলার পর গতকাল বৃহস্পতিবার এ আগুন লাগে। জোরালো বাতাসে এ আগুন দ্রুত ছড়িয়ে পড়ছে।

সংবাদ মাধ্যমে এ ঘটনাকে দাবানল বলে উল্লেখ করা হলেও ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু সংশয় প্রকাশ করে বলেছেন, কেউ আগুন লাগিয়েছে বলে প্রমাণিত হলে তা হবে সন্ত্রাসী তৎপরতা।

এএফপি ও বিবিসির খবরে জানানো হয়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুষ্ক আবহাওয়া ও বাতাসের কারণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। এই আগুন জেরুজালেম ও পশ্চিম তীরের ঘরবাড়ির জন্যও হুমকি বলে মনে করা হচ্ছে। এর মধ্যে প্রায় ৮০ হাজার লোককে সরিয়ে নেওয়া হয়েছে। দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে।

এ সম্পর্কিত আরও

Check Also

বিশ্বজিৎ হত্যায় পলাতক দণ্ডিতদের খুঁজে পাচ্ছে না পুলিশ!

পুরান ঢাকার দর্জি দোকানদার বিশ্বজিৎ হত্যার চার বছর হয়ে গেলেও এখনো বাস্তবায়ন হয়নি আদালতের রায়। …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *