Mountain View

টাইগারদের মোকাবেলার আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছে নিউজিল্যান্ড

প্রকাশিতঃ নভেম্বর ২৬, ২০১৬ at ১০:৩০ পূর্বাহ্ণ

আগামী মাসে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দল। তার আগে টাইগারদের মোকাবেলার জন্য বড় ধরনের প্রস্তুতি নিচ্ছে নিউজিল্যান্ড দল। নিজেদের ঝালিয়ে নিতে অস্ট্রেলিয়ায় তিনটি ওয়ানডে খেলবে কিউইরা। full_862725264_1480133541

ক’দিন আগেই চ্যাপেল-হ্যাডলি ট্রফি সিরিজের জন্য দল ঘোষণা করে অসিরা। এবার ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। কিউই দলে নতুন মুখ পেসার লুকি ফার্গুসন। ডাক পেয়েছেন লেগ-স্পিনার টোড অ্যাস্টলও। এছাড়াও দলে ফিরেছেন ব্যাটসম্যান হেনরি নিকোলস।

পেসার কলিন ডি গ্র্যান্ডহোম জায়গা করে নিয়েছেন দলে। ইনজুরি থেকে ফিরেছেন কলিন মুনরো। চোখের অস্ত্রোপচারের কারণে রস টেইলরকে রাখা হয়নি। ইনজুরির কারণে ছিটকে গেছেন দুই পেসার অ্যাডাম মিলনে, মিচেল ম্যাকক্লেনাঘান এবং অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন ও জর্জ ওয়ার্কার। বাদ পড়েছেন উইকেটরক্ষক লুক রনকি।

সিডনিতে আগামী ৪ ডিসেম্বর প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। অপর দুই ম্যাচ যথাক্রমে ৬ ও ৯ ডিসেম্বর মাঠে গড়াবে।

নিউজিল্যান্ড ওডিআই স্কোয়াড : কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, টম লাথাম, কলিন মুনরো, হেনরি নিকোলস, জিমি নিশাম, বিজে ওয়াটলিং (উইকেটরক্ষক), টোড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, লুকি ফার্গুসন, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, মিচেল স্যান্টনার ও টিম সাউদি। ওয়েবসাইট।

এ সম্পর্কিত আরও

Mountain View