ঢাকা : ২৫ মে, ২০১৭, বৃহস্পতিবার, ৩:২২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

দারুণ মাইলফল, সবার উপরে মুশফিক

received_1370952126257166

স্পোর্টস ডেস্ক: এবারের বিপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় আবার শীর্ষে উঠেছেন বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহীম। শুক্রবার খুলনা টাইটান্সের বিপক্ষে ফিরতি ম্যাচে ৩১ রানের ইনিংস খেলে এই মাইলফলকে পৌছান টাইগারদের টেস্ট অধিনায়ক।

অবশ্য আজ একদিনেই এই রেকর্ডটি হাত বদল হয়েছে একাধিকবার। চট্টগ্রাম পর্ব শেষে সেরা রান সংগ্রাহক ছিলেন ঢাকা ডাইনামাইটসের মেহেদী মারুফ(২৪৪)। আজ দিনের প্রথম ম্যাচে তাকে টপকে

শীর্ষে ওঠেন রংপুর রাইডার্সের মোহাম্মাদ মিঠুন(২৪৭)। পরে দিনের দ্বিতীয় ম্যাচে মিঠুন-মেহেদী মারুফকে টপকে শীর্ষ স্থানটি দখল করে নেন মুশফিকুর রহিম।

৮ ম্যাচে দুই হাফসেঞ্চুরিতে মুশফিকের মোট রান ২৬৭ । শুক্রবার থিসেরা পেরেরার সঙ্গে ভুল বোঝাবুঝিতে ব্যক্তিগত ৩১ রানে রান আউটের শিকার হয়ে সাজঘরের পথ ধরেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

একই ম্যাচে মিঠুনকে টপকে দ্বিতীয় স্থানে যান শাহরিয়ার নাফিস। ২৩ রান করে মোশাররফ হোসেনের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরার আগেই ৮ ম্যাচে তিন হাফসেঞ্চুরিতে ২৪৮ রান করে দ্বিতীয় অবস্থানে আছেন শাহরিয়ার নাফিস।

এদিকে শুক্রবার একটি উইকেট নিয়ে বোলারদের তালিকায় শীর্ষ স্থানে উঠে এসেছেন শফিউল ইসলাম। যদিও শীর্ষ তিন বোলারের উইকেট সংখ্যা ১৪। ৮ ম্যাচ খেলে শফিউল ও মোহাম্মদ নবীর উইকেট সংখ্যা ১৪টি। এক ম্যাচ কম খেলে মোহাম্মদ শহীদের উইকেট সংখ্যা একই।

এ সম্পর্কিত আরও

Check Also

সরাসরি ২০১৯ বিশ্বকাপে খেলবে বাংলাদেশ

মঞ্চটা সাজানোই ছিল।  সেখানে কুশীলব হয়ে ওঠার সুযোগ ছিল ১১ জনের।  তবে লড়াইয়ের টিমটিমে আলোটা …

আপনার-মন্তব্য

%d bloggers like this: