Mountain View

ভালুকায় অস্ত্রের মূখে টাকা ছিনতাই

প্রকাশিতঃ নভেম্বর ২৬, ২০১৬ at ৫:২১ অপরাহ্ণ

crime-142811870420161018144139ভালুকা প্রতিনিধি:ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের কৈয়াদি গ্রামে অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেল পথরোধ কওে মোঃ আব্দুল হাই কে মারধর করে এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে একটি সংঘবদ্ধ ছিনতাইকারীদল। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে। এ ঘটনায় আব্দুল হাই ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ।
জানা যায়, উপজেলার উথুরা ইউনিয়নের বনগাঁও গ্রামের ইউসুফ আলীর ছেলে মো: আব্দুল হাই শুক্রবার রাতে মোটরসাইকেল যোগে টাঙ্গাইলের জোড়দীঘিরপাড় থেকে বাড়ি আসার পথে ভালুকা উপজেলার সীমান্ত কৈয়াদী গ্রামের হামেদের বাড়ি পর্যন্ত পৌছলে একই এলাকার তাইজ উদ্দিন ও মোজাফ্ফর সঙ্গীয় ৪/৫ জন লোক নিয়ে অস্ত্রের মুখে তার মোটরসাইকল পথরোধ করে। এ সময় ছিনতাইকারীরা আব্দুল হাইকে মোটরসাইকেল থেকে নামিয়ে মাটিতে ফেলে মারধর করে এবং পকেটে থাকা এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
আব্দুল হাই জানান, উল্লেখিত ব্যক্তিরা উপজেলার সীমান্তবর্তী ওই এলাকায় প্রায়ই চুরি ও ছিনতাই করে আসছে। ঘটনার সময় তাকে একা পেয়ে মোটরসাইকেল থামিয়ে মারধর করে এক লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে।
এ ঘটনায় আব্দুল হাই বাদি হয়ে তাইজ উদ্দিন ও মোজাফ্ফরসহ অজ্ঞাত ৪/৫ জনের নামে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View