Mountain View

রোনালদোর মন্তব্য নিয়ে মুখ খুললেন গ্রিজম্যান

প্রকাশিতঃ নভেম্বর ২৬, ২০১৬ at ১২:৩০ অপরাহ্ণ

cbf32038d09a8300ca5e3a2a6b97b68ex375x260x13-jpeg3480x

ক্রিস্টিয়ানো রোনালদোর একটি মন্তব্য নিয়ে মুখ খুললেন অ্যান্তোইন গ্রিজম্যান। তবে নেতিবাচক নয়, ইতিবাচক মন্তব্য করলেন তিনি। রোনালদো ও গ্রিজম্যান খেলেন মাদ্রিদের দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদে। ক্লাব পর্যায়ে গত মৌসুমে ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে রোনালদোর রিয়ালের কাছে হারে গ্রিজম্যানের অ্যাটলেটিকো। এরপর আন্তর্জাতিক পর্যায়ে ইউরো কাপের ফাইনালে রোনালদোর পর্তুগালের কাছে হারে গ্রিজম্যানের ফ্রান্স। বড় দুই আসরের ফাইনালেই রোনালদোর কাছে হারেন গ্রিজম্যান।

ইউরো কাপের পর ছুটি কাটাতে মিয়ামি গিয়েছিলেন রোনালদো। বাগদত্তাকে নিয়ে সেখানে গিয়েছিলেন গ্রিজম্যানও। সেখানে তাদের দেখা হলে গ্রিজম্যান রোনালদোকে মজা করে বলেন, আমি তোমাকে ঘৃণা করি। ক’দিন আগে সেটা প্রকাশ করেন রোনালদো নিজে। বিষয়টি যে শুধু মজা ছিল সেটাও জানান রোনালদো।

তবে অনেকে মনে করেছিলেন, গ্রিজম্যান হয়তো রোনালদোকে সত্যি সত্যিই সিরিয়াসলি এমন কথা বলেছেন। তাদের সে ধারনা ভেঙে দিলেন গ্রিজম্যান। রোনালদোকে অনেক সম্মান করে জানালেন ফ্রান্সের এ স্ট্রাইকার। গ্রিজম্যান বলেন, ‘মাদ্রিদে আমার এবং রোনালদোর বাড়ি পাশাপাশি ছিল। তিনি প্রতিদিন আমার বাড়ি পার হয়ে যেতেন। প্রায়-ই আমাদের দেখা হতো। একে অন্যকে অভিবাদন জানাতাম। কিন্তু গত বছর ওই এলাকা ছেড়ে একটু দূরে বাসা নিয়েছি। তবে তার বাড়ি থেকে খুব বেশি দূরে নয়। তাই এখন একটু কম দেখা হয়। ইউরো কাপের পর মিয়ামিতে তার সঙ্গে আমার দেখা হয়। বাগদত্তাকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলাম। একটি রেস্টুরেন্টে রোনালদোর সঙ্গে আমাদের দেখা হয়। তিনি আমাকে বুকে জড়িয়ে ধরেন।

চ্যাম্পিয়ন্স লীগ ও ইউরো কাপের শিরোপা জেতায় তাকে আমি অভিনন্দন জানাই। তখন আমি মজা করে তাকে বলি- আমি আপনাকে ঘৃণা করি। কারণ, তার কাছে টানা দুই ফাইনালে হেরে আমি তখনও বিধ্বস্ত ছিলাম। তবে সত্যি সত্যি আমি তাকে মোটেও ঘৃণা করি না। ওটা মজা করে হাসতে হাসতে বলেছিলাম। ওই দুই ফাইনালের পর গত সপ্তাহে তিনি আমাদের বিরুদ্ধে হ্যাটট্রিক করেছেন। তাকে আমি যথেষ্ঠ সম্মান করি। ঘৃণা করার প্রশ্নই আসে না।’ গ্রিজম্যান আরও বলেন, ‘আমি এখনো বয়সে তরুণ। আমি তার একজন ভক্ত। যেভাবে লিওনেল মেসি, নেইমার ও পল পগবারও একজন ভক্ত আমি।’

এ সম্পর্কিত আরও

Mountain View