Mountain View

আমি আর বিয়ে করবো না: সালমা

প্রকাশিতঃ নভেম্বর ২৭, ২০১৬ at ৮:৩৭ অপরাহ্ণ

c8d46453046f029e31c9fbbbefac1c8ex600x400x46বিনোদন ডেস্ক : চার বছরের সন্তান নিয়ে আলাদা হয়ে গেছেন কণ্ঠশিল্পী সালমা। তবে বুকের ভেতর দানা বেঁধেছে কষ্ট। ভেঙে যাওয়া সংসারের কথা বলতে গিয়ে ডুকরে ডুকরে কেঁদে উঠছিলেন তিনি। ভাঙা গলায় কিছু কথা বোঝা গেছে, কিছু আবার একেবারেই বোঝার উপায় নেই।

বিষন্ন কণ্ঠে জানান, তিনি ক্লান্ত, বিশ্রাম চান, তার যন্ত্রণা যেন তার কথায় ফুটে উঠছে ‘আমার জীবনে যে বড় ঝড় বয়ে গেলো।’

কান্নার থামিয়ে কিছুটা নিজেকে নিয়ন্ত্রণ করে সালমা বলেন, ‘দেশবাসীর কাছে বলতে চাই আমি কোন অন্যায় করিনি। আমার পাশে থাকবেন আপনারা।’ তিনি জানান, এখন তার বেঁচে থাকার অবলম্বন আর স্বপ্নের সারথী চার বছরের কন্যা স্নেহা আর সুরের ভূবন। দুটি নিয়েই বাঁচতে চান তিনি।

নতুন করে কাউকে নিয়ে

জীবন শুরু করার ইচ্ছাও নেই সালমার ‘আমি আর বিয়ে করতে চাই না। বাকি জীবন একাই থাকতে চাই। আমার এখন ধ্যান জ্ঞ্যান বেচেঁ থাকা মেয়ে স্নেহাকে নিয়ে।’

এর আগে সালমা বলেন, অনেকদিন ধরেই আমাদের মনোমালিণ্য চলছিল। অনেক চেষ্টা করেছি কিন্তু সংসার বাঁচাতে পারলাম না। অনেক কিছু মেনেও নিয়েছি। আমার প্রিয় বিষয় গান-বাজনা বন্ধ করে দিয়েছিলাম। তার মতো করে চলতে চেয়েছি। আসলে আমরা দুজনই আলাদা ভুবনের। সে রাজনীতিক আর আমি গানের মানুষ। আমার এ বিয়ে করাটাই ছিল ভুল। অল্প বয়সে না বুঝেই আমার জীবনের বড় ভুলটি করেছি।

অন্যদিকে সামলাম স্বামী এমপি শিবলী সালমার উচ্ছৃঙ্খল জীবনযাপনই বিবাহ বিচ্ছেদের মূল কারণ হিসেবে দাবি করেছেন।

এমপি শিবলী বলেন, ‘সালমার অস্বাভাবিক চলাফেরার কারণেই বিবাহ বিচ্ছেদ ঘটেছে। আমার পরিবার ও বংশ সম্পর্কে আপনাদের হয়তো ধারণা আছে। দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক স্পটের সুবাদে অনেকে আমাদের চেনেন। সালমার অস্বাভাবিক চলাফেরার কারণেই বিবাহ বিচ্ছেদ ঘটেছে। সালমা রাত-বিরাতে বিভিন্ন জায়গায় যায়। এটিই মূল সমস্যা হিসেবে দেখা দিয়েছে। এটাই আমরা এক্সসেপ্ট করতে পারিনি।

তিনি আরো বলেন, গত রমজানে সেহরি পার্টি থেকে শুরু করে চার মাস রাগ করে বাসা থেকে চলে গিয়ে বাইরে ছিল। সে চলতি মাসের ২০ তারিখ বাসায় ফিরে টাকা-পয়সা দাবি করে, মোহরানা দাবি করে। এমনকি কাজী সঙ্গে নিয়ে আসে। একপর্যায়ে ২০ লাখ টাকা দাবি করে। এমনকি সে চেক না দিয়ে নগদ টাকা দাবি করে।’

এ সম্পর্কিত আরও

Mountain View