Mountain View

কী কাণ্ড! রণবীর কাপুরের শেষ আশাও কেড়ে নিচ্ছেন রণবীর সিং!

প্রকাশিতঃ নভেম্বর ২৭, ২০১৬ at ৭:১৭ অপরাহ্ণ

c8d46453046f029e31c9fbbbefac1c8ex600x400x46ঠোঁটকাটা হওয়ার একটা সুবিধা আছে দেখবেন! খুব সহজেই অনেক কিছু বলে দেওয়া যায় একজনের মুখের উপরে। যে কাজটা ‘কফি উইথ করণ’এ সাক্ষাৎকার দিতে এসে করলেন রণবীর সিং। বেশ ভাল করে গুছিয়েই অপমান করলেন রণবীর কাপুরকে।

আসলে যতই ভদ্রতা বজায় রাখুন না কেন, দীপিকা পাড়ুকোনকে নিয়ে এখনও সম্পর্ক সহজ হয়নি দুই রণবীরের। খুব স্বাভাবিক! একজন দীপিকার প্রাক্তন প্রেম, অন্যজনের সঙ্গে সম্পর্ক এগোচ্ছে বিয়ের দিকে। ফলে ঠোকাঠুকি থাকবে না, তাও কী হয়!

সেই ঠোকাঠুকি এবার আপনার প্রকাশ্যে দেখার পালা! ঠিক আজ রাত ৯টায় ‘কফি উইথ করণ’এ। জানতে চাইছেন, সেখানে কী ভাবে রণবীর কাপুরকে কোণঠাসা করলেন রণবীর সিং?

বলাই বাহুল্য, তাঁদের এই ঠোকাঠুকির রেফারি ছিলেন করণ জোহর! তিনিই রণবীর সিংকে সুযোগ করে দিয়েছেন বলা যায়। তাঁর বিখ্যাত এবং কুখ্যাত ব়্যাপিড ফায়ার প্রশ্নোত্তর পর্ব দিয়ে। সেই ব়্যাপিড
ফায়ার পর্বে এসে রণবীর সিংয়ের কাছে জানতে চেয়েছেন করণ- খুন, বিয়ে আর হুক-আপ অর্থাৎ নিছক শোওয়ার সম্পর্ক- এই তিন কাজের জন্য কোন কোন নায়িকাকে উপযুক্ত বলে মনে করছেন রণবীর সিং! নায়িকাদের তালিকায় ছিলেন দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ!

রণবীর সিং উত্তর দিতে একদমই দেরি করেননি। জানিয়েছেন, বিয়ে তিনি দীপিকাকেই করবেন। কেন না, তাঁর মতে দীপিকা আদর্শ ‘ম্যারেজ মেটেরিয়াল’। খুন তিনি করবেন অনুষ্কা শর্মাকে। “কে জানে কেন, অনুষ্কা আমার সঙ্গে অদ্ভুত রকমের বাজে ব্যবহার করে! তাই খুনটা ওকেই করব”, জানিয়েছেন রণবীর!

এর পরে পরে থাকে একটাই নাম- ক্যাটরিনা কাইফ! বলাই বাহুল্য, হুক-আপের জন্য তাঁকেই বেছে নিয়েছেন রণবীর সিং। জানিয়েছেন, তিনি না কি ক্যাটরিনার সঙ্গে হুক-আপের ব্যাপারে খুবই আগ্রহী! উত্তরটা দিয়েই তিনি খুব মোলায়েম ভাবে রণবীর কাপুরকে ‘দুঃখিত’ বলতেও ছাড়েননি! কাটা ঘায়ে নুনের ছিটে দেওয়ার মতো আর কী!

রণবীর কাপুরের প্রতিক্রিয়া? ছবিতে তো দেখছেনই, কীরকম গম্ভীর হয়ে কথাগুলো হজম করতে বাধ্য হচ্ছেন তিনি। আরও যদি রগড় দেখতে চান, তবে আজ রাতে স্টার প্লাস বা স্টার ওয়ার্ল্ড ইন্ডিয়ায় নজর রাখুন!

হ্যাঁ, একটা প্রশ্ন অবশ্য আপনি করতেই পারেন! এখন তো ক্যাটরিনা কাইফের সঙ্গে আর কিছু নেই রণবীর কাপুরের! সম্পর্কটাও ভেঙেছেন তিনিই! তাহলে আর এখন এত গম্ভীর হয়ে থাকা কি তাঁকে সাজে?

বলিউডের অন্দরে ফিসফিস, সম্প্রতি রণবীর কাপুর ফের ফিরতে চাইছেন ক্যাটরিনার কাছে। দু’জনের মধ্যে কথা বিনিময়ও শুরু হয়েছে নতুন করে। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দু’জনকে দেখা গিয়েছে বেশ খোশ গল্প করতেও! সেই জন্যই কি ব্যাপারটা এতটা গায়ে লাগছে রণবীর কাপুরের?নিজেই অনুষ্ঠানটা দেখে বুঝে নিন!-

এ সম্পর্কিত আরও

Mountain View