Mountain View

বিপিএল থেকে কুমিল্লার লজ্জাজনক বিদায়ে যা বললেন মাশরাফি

প্রকাশিতঃ নভেম্বর ২৭, ২০১৬ at ৭:০৫ অপরাহ্ণ

mash

বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) শনিবার দিনের প্রথম ম্যাচে গত বারের চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবার শেষ চারেই যেতে পারল না। পয়েন্ট টেবিলের তলানিতে থেকে বিদায় নিতে হচ্ছে এবারের বিপিএল থেকে। টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল সাকিব আল হাসানের ঢাকা ডাইনামাইটস বিপক্ষে ৩২ রানের পরাজয়ে তাদের বিদায় নিশ্চিত হয়।

এই পরাজয়ের ফলে মাশরাফি বিন মর্তুজার দলটির প্লে অফে খেলার আশা কার্যত শেষ হয়ে গেলো। সাকিবদের বিপক্ষে এই ম্যাচে কুমিল্লার বোলাররা ভালো বোলিং করলেও ব্যাটিং ডিপার্টমেন্ট ছিলো বেশ দুর্বল।

টুর্নামেন্টের শুরু থেকেই দুর্বল ব্যাটিংয়ের কারণে ভুগতে হয়েছে মাশরাফির কুমিল্লাকে। শনিবারের এই ম্যাচেও একই সমস্যায় পড়তে হয়েছে তাদের।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অধিনায়ক মাশরাফি নিজেও সেটি স্বীকার করে নিয়েছেন। তবে বোলিং ভালো করলেও শেষের চার ওভারে বেশি রান দেয়াটাই ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছে। এই প্রসঙ্গে কুমিল্লা অধিনায়ক বললেন,

‘আপনি যদি আমাদের বোলিং লক্ষ্য করেন, তাহলে দেখবেন আমরা বোলিং বেশ ভালো করেছি, কিন্তু আমরা শেষ চার ওভারে বেশ কিছু রান দিয়েছি।’

নিজেদের ব্যাটিং প্রসঙ্গে হতাশ মাশরাফি বলেন, ‘আমাদের ব্যাটসম্যানেরা খুব একটা ভালো খেলতে পারেননি এবং মিডল অর্ডারে আমরা কোনো ভালো জুটি গড়তে পারিনি। আমাদের ফিল্ডিংয়েও বেশ সমস্যা আছে এবং বাকি ম্যাচগুলোকে সামনে রেখে আমাদের এটা নিয়ে কাজ করতে হবে’।

এ সম্পর্কিত আরও