ঢাকা : ২৫ জানুয়ারি, ২০১৭, বুধবার, ৭:২০ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সে‌লি‌ব্রে‌টি‌দের নি‌য়ে রাস্তায় ক্যা‌ম্পেই‌নে ওবায়দুল কাদের

শ‌নিবার সকাল সা‌ড়ে ১০টার দিকে রাজধানীর বনানী-কাকলী‌তে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স‌ঙ্গে সড়কে নিরাপত্তা বিষয়ে এক ক্যা‌ম্পেই‌নে যোগ দিয়েছেন দেশের বেশ ক‌য়েকজন চিত্রনায়ক, না‌য়িকা, শি‌ল্পী ও কলাকুশলীবৃন্দ।full_473986513_1480149177

এসময় সচেতনতার সঙ্গে সবাইকে নিরাপদে পথ চলতে উৎসা‌হিত কর‌তে ‌সে‌লি‌ব্রে‌টি‌দের নি‌য়ে রাস্তায় নামেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে এই অভিযানে অংশ নেন প্রাবন্ধিক, লেখক ও গ‌বেষক সৈয়দ আব‌ুল মকসুদ, বাংলাদেশ রিক্রুটিং এজেন্সি’র (বিআরএ) চেয়ারম্যান নজরুল ইসলাম, চিত্রনায়ক ওমর সা‌নি, অভিনেত্রী নিপুণ, অ‌ভি‌নেতা শিমুল, কণ্ঠশি‌ল্পী এস আই টুটুলসহ অন্য কলাকুশলীরা।

ওবায়দুল কাদের সে‌লি‌ব্রে‌টি‌দের নিয়ে যাত্রীবাহী বাস ও প্রাই‌ভেটকারসহ বিভিন্ন পরিবহনের যাত্রী এবং চালকদের কাছে স্টিকার ও লিফ‌লেট বিতরণ করেন। সেইসঙ্গে সড়কে অবস্থানরত বেশ কিছু গাড়িতে বিভিন্ন স্লোগান সংবলিত স্টিকার লাগিয়ে দেন।

এ সময় যাত্রীবাহী বা‌সের চালক ও যাত্রীর স‌ঙ্গেও কথা ব‌লেন সেতুমন্ত্রী। সিএন‌জিচালিত অ‌টো‌রিকশা থা‌মি‌য়ে মিটা‌রে চল‌ছে কিনা এ বিষয়টিও তদারকি করনে তিনি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বন্ধ হয়ে গেলো ৪টি আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের ইউনিট!

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের চারটি ইউনিটে যান্ত্রিক ত্রুটির কারণে উৎপাদন বন্ধ হয়ে গেছে। এতে জাতীয় …