ঢাকা : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, শনিবার, ৯:৫৪ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

হোয়াইটওয়াশের লজ্জা এড়াল অস্ট্রেলিয়া

অ্যাডিলেডে দিবা রাত্রির টেস্টে দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। এই জয়ে প্রথম দুই টেস্ট জিতে আগেই সিরিজ নিশ্চিত করা প্রোটিয়াদের কাছে হোয়াইটওয়াশের লজ্জা এড়িয়েছে অস্ট্রেলিয়া।full_1399161342_1480249244

চতুর্থ দিন শুরুর সময় দক্ষিণ আফ্রিকার লিড ছিল ৭০ রান, হাতে ছিল ৪ উইকেট। এরপর ৫৬ রান তুলতেই বাকি ৪ উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা।

দিনের শুরুতেই বিপজ্জনক কুইন্টন ডি কককে ফিরিয়ে দেন জ্যাকসন বার্ড। আগের দিনে ব্যাট হাতে লড়াই করা কুক ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি স্পর্শ করেন ২৩৫ বলে। এই ওপেনার টিকে ছিলেন শেষ উইকেট পর্যন্ত।

কিন্তু মিচেল স্টার্কের দুর্দান্ত ইনসুইঙ্গারের বোল্ড হয়ে বিদায় নেন কুক (১০৪)। ১২৭ রান তাড়ায় অস্ট্রেলিয়ার উদ্বোধনী জুটিই তোলে ৬৪ রান।

৫১ বলে ৪৭ করে রান আউট হয়েছেন ওয়ার্নার। প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান উসমান খাওয়াজা ফিরে গেছেন দ্বিতীয় বলেই। দারুণ খেলেও স্টিভেন স্মিথ আউট হয়েছেন জয়ের খুব কাছে গিয়ে।

প্রথম ইনিংসের অসাধারণ ১৪৫ রানের ইনিংসে ম্যাচ সেরা খাওয়াজা। ১২ উইকেট নিয়ে ও ১৩৬ রান করে সিরিজের সেরা ভার্নন ফিল্যান্ডার।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

ভারতকে হারিয়ে স্বস্তির নিঃশ্বাস স্মিথের

ভারত সফরে আসার আগে কত কথাই না শুনতে হয়েছিল স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নারদের। তার নেপথ্যের …