Mountain View

কলেজছাত্রী বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তিন ভাইয়ের ওপর হামলা

প্রকাশিতঃ নভেম্বর ২৮, ২০১৬ at ৮:৩৬ পূর্বাহ্ণ

hamla

নেত্রকোনার কেন্দুয়ায় কলেজছাত্রী বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় যুবকদের হামলায় তিন ভাই আহত হয়েছে। আহত এক ভাই আনোয়ার হোসেনের (২৩) ডান হাতে সাতটি সেলাই লেগেছে।এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। বিষয়টি থানা পুলিশকেও অবহিত করা হয়েছে।জানা গেছে, উপজেলা সদরের কেন্দুয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী দুই মামাতো ও ফুফাতো বোন বৃহস্পতিবার দুপুরের দিকে নির্বাচনী (টেস্ট) পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে উপজেলা পরিষদের সামনের সড়কে পৌর শহরের দিগদাইর এলাকার জজ মিয়া ও মাহাবুব প্রকাশ্যে এক বোনের মাথার স্কার্ফ (ওড়না) ধরে টান দেয়। তাকে নানাভাবে উত্ত্যক্ত করে।

এ সময় ওই মেয়ের আপন ভাই জীবন (একই কলেজের ছাত্র) ও চাচাতো ভাই ইমন এর প্রতিবাদ করলে বখাটেরা তাদের হুমকি দেয়।শনিবার দুপুরে কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে পৌর শহরের চাউল মহালে জজ মিয়া ও মাহাবুবসহ তাদের সহযোগীরা ধারালো অস্ত্র, হকিস্টিক ও লোহার পাইপ নিয়ে ওই মেয়ের ভাইদের ওপর হামলা চালায়।এতে ইমন (১৭) ও জীবন (১৭) আহত হয়। এ সময় তাদের চাচাতো ভাই আনোয়ার হোসেন এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। এতে তার ডান হাতে মারাত্মক জখম হয়। তার বুকেও ছুরিকাঘাতের চেষ্টা করা হয়। জীবন হাত দিয়ে ঠেকিয়ে দেয়ায় প্রাণহাণি থেকে রক্ষা পায়।

পরে মারাত্মক আহত আনোয়ারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার ডান হাতে সাতটি সেলাই দেয়া হয়। আহত ইমন ও জীবনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।শনিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়। ঘটনাটি থানার অফিসার ওসিকে জানানো হয়।আহত আনোয়ার জানায়, ‘বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেরা আমাদের ওপর হামলা করে। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুস সালাম চৌধুরী জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর দ্রুত ব্যবস্থা নিতে থানা পুলিশকে নিদের্শ দেয়া হয়েছে।কেন্দুয়া থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বিষয়টি মৌখিকভাবে জানালেও থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।