Mountain View

চাঁপাইনবাবগঞ্জে আগুনে পুড়ে গেছে ৯টি ঘর

প্রকাশিতঃ নভেম্বর ২৮, ২০১৬ at ৬:৪৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের আজমতপুরে দুটি বসতবাড়ির নয়টি ঘর আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকরা ও এলাকাবাসী।full_2132310827_1480335124

ক্ষতিগ্রস্তরা হলেন- আজমতপুর গ্রামের নজরুল ইসলামের পাঁচ ছেলে বাইরুল ইসলাম, তোহরুল ইসলাম, জেনারুল ইসলাম, আনারুল ইসলাম ও খাইরুল ইসলামের পাঁচটি ঘর এবং একই এলাকার মৃত জিল্লুর রহমানের চার ছেলে শাহজাহান আলী, রবিউল ইসলাম, মফিজ উদ্দিন ও সাফিক আলীর চারটি ঘর।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বাইরুল ইসলামের ঘরে রান্না করার সময় আগুনের সূত্রপাত হয়। পরে বাতাসের সাথে আগুন পাশের ঘরগুলিতেও ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে একঘণ্টারও বেশি সময়ের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

পৌনে ৯টায় সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস তাৎক্ষণিক রওনা দিলেও ২০ কিলোমিটার দূরের পথ হওয়ায় ক্ষয়ক্ষতির পরিমাণ বৃদ্ধি পায়। এ ব্যাপারে শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুড়ে যাওয়া বাড়ির মালিকরা দরিদ্র এবং তাদের সাহায্যর আশ্বাস দেয়া হয়েছে। শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফন্স স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুল মজিদ জানান, প্রাথমিকভাবে ১৩ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও

Mountain View