Mountain View

বিবাহ বিচ্ছেদের নেপথ্যে সালমার উশৃংখল জীবনযাপন

প্রকাশিতঃ নভেম্বর ২৮, ২০১৬ at ৬:৫১ অপরাহ্ণ

সালমার সঙ্গে বিয়ে বিচ্ছেদ নিয়ে গণমাধ্যমে নিজের বক্তব্য জানিয়েছেন দিনাজপুর-৬ আসনের সরকারদলীয় এমপি শিবলী সাদিক। সালমার অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, সালমার উশৃংখল জীবনযাপনই বিবাহ বিচ্ছেদের মূল কারণ। সে রাত-বিরাতে বিভিন্ন জায়গায় যায়। বিষয়টি আমাদের পরিবারের জন্য বেশ বিব্রতকর। বিশেষ করে গত রমজানে সেহরি পার্টি থেকে শুরু করে চার মাস রাগ করে বাসা থেকে বেরিয়ে গিয়ে বাইরে ছিল। চলতি মাসের ২০ তারিখ বাসায় ফিরে টাকা-পয়সা দাবি করে, মোহরানা দাবি করে। পরে আমি আলোচনার মাধ্যমে সব সমাধান করে দিয়েছি।full_1735768710_1480333447

সালমাকে গান করতে না দেয়ার অভিযোগ প্রসঙ্গে শিবলী বলেন, আমি চাই সে ঢাকার বড় বড় অনুষ্ঠানে অংশ নিক। কিন্তু সে এটা মেনে নিতে রাজি নয়। তার দাবি, সে দেশের বাইরে গিয়ে শো করবে। অভিনয় করবে। রাত-বিরাত স্টুডিওতে গিয়ে কাজ করবে। পারিবারিকভাবে এগুলোর ব্যাপারে আমাদের আপত্তি ছিল। এটাই মূল বিষয়।

সালমার বাবা-মাকে অপমানের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, এগুলো মোটেও সত্যি নয়। ওর বাবা-মা মাসের ২৫ দিনই আমার কাছে থাকত। আমি যদি খারাপ ব্যবহার করতাম তাহলে আমার বাসায় কীভাবে থাকে? আমার সঙ্গে বিয়ে হওয়ার পর সালমার নামে এখন ঢাকায় দুটি ফ্ল্যাট হয়েছে। তাদের গ্রামে বাড়ি করে দিয়েছি।

সূত্র- যুগান্তর

এ সম্পর্কিত আরও