ঢাকাঃ রবিবার , ২২ অক্টোবর ২০১৭ ৫:৫৪ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / জাতীয় / সন্ত্রাসী হামলার শিকার সংবাদকর্মী শাহীন

সন্ত্রাসী হামলার শিকার সংবাদকর্মী শাহীন

প্রকাশিত :

অনলাইন নিউজ বিডি লাইভ টোয়েন্টিফোর ডটকমের ভোলা জেলা প্রতিনিধি কামরুজ্জামান শাহীন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। গত শনিবার সকাল সাড়ে ১১টায় ভোলার চরফ্যাসন হাসপাতাল রোডে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে। আহত সংবাদকর্মী কামরুজ্জামান শাহীনকে গুরুতর আহত অবস্থায় ভোলার চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। full_316119287_1480337093

সংবাদকর্মীদের উপর এমন নগ্ন হামলার ঘটনায় ভোলা জেলায় কর্মরত সংবাদকর্মীরা উদ্বেগ প্রকাশ করে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। এ ঘটনায় ভোলার চরফ্যাসন থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে বলে জানান আহত সংবাদকর্মীর পরিবার।

প্রত্যক্ষদর্শী এবং আক্রান্ত সংবাদকর্মী কামরুজ্জামানের বর্ণনায় জানা গেছে, সম্প্রতি ভোলার অবৈধ ডেন্টাল নিয়ে সংবাদ করেন কামরুজ্জামান শাহীন। এই সংবাদের জের ধরে গত শনিবার সকালে ভোলার চরফ্যাসন হাসপাতাল সড়কে আসলে মদিনা ডেন্টালের মালিক শাহজাহান ও তার ভাই বাচ্চু সংবাদকর্মী কামরুজ্জামানের গতিরোধ করে এবং জোরপূর্বক সড়ক থেকে তাকে পাশের একটি ফার্নিচারের দোকানে নিয়ে এলোপাথাড়ি মারধর করে। এতে কামরুজ্জামান শাহীনের মাথায় রক্তাক্ত জখম হয়। এছাড়াও দেহের বিভিন্ন অংশে জখম হয়। আহত অবস্থায় কামরুজ্জামান শাহীনকে ফেলে গেলে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করে। এদিকে সংবাদকর্মী কামরুজ্জামান শাহীনের উন্নত চিকিৎসার জন্য চরফ্যাসন হাসপাতাল থেকে ঢাকায় প্রেরণ করা হয়।

ভোলার চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মু. এনামুল হক ঘটনাস্থলও পরিদর্শন করেছেন এবং আহত সংবাদকর্মীকে দেখার জন্য হাসপাতাল ছুটে যান।

ওসি জানান, হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা হবে। এদিকে কামরুজ্জামান শাহীনের উপর হামলার খবর পেয়ে ভোলার কর্মরত সংবাদকর্মীরা হাসপাতালে ছুটে যান। সংবাদকর্মীরা এই হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে হামলাকারী শাহজাহান ও তার ভাই বাচ্ছুকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।।

এ সম্পর্কিত আরও

Check Also

লন্ডনে পৌঁছেছেন রাস্ট্রপতি মোঃ আবদুল হামিদ

রাষ্ট্রপতি আবদুল হামিদ স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য গতকাল লন্ডনে পৌঁছেছেন। স্থানীয় সময় বিকেল …

Leave a Reply