Mountain View

সানচেজের জোড়া গোলে আর্সেনালের জয়

প্রকাশিতঃ নভেম্বর ২৮, ২০১৬ at ৭:০৬ পূর্বাহ্ণ

20161128070333

ম্যাচের শুরুতেও অ্যালেক্সিজ সানচেজ, শেষেও সেই সানচেজ। পুরো ম্যাচে দুর্দান্ত পারফর্ম করে চলমান ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে বোর্নমাউথের বিপক্ষে ৩-১ গোলে আর্সেনালকে জিতিয়েছেন সানচেজ।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালের হয়ে জোড়া গোল করেন চিলির মহাতারকা সানচেজ। স্বাগতিকদের হয়ে বাকি গোলটি করেন থিও ওয়ালকট। আর বোর্নমাউথের হয়ে একমাত্র গোলটি করেন উইলসন।

বাজে সময় পার করা আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ড্রয়ের পর জয়ের পথে ফিরেছে। এর আগে ইংলিশ লিগে টটেনহ্যাম হটস্পার ও ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল আর্সেনাল। আর সবশেষ চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির সঙ্গে ২-২ ড্র করে গানাররা।

ম্যাচের ১২তম মিনিটে সানচেজের গোলে লিড নেয় আর্সেনাল। তবে, ২৩তম মিনিটে সমতায় ফেরে অতিথিরা। পেনাল্টির সুযোগকে কাজে লাগিয়ে বোর্নমাউথকে সমতায় ফেরান উইলসন। ১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল।

বিরতির পর গানারদের হয়ে দ্বিতীয় গোলটি করেন ওয়ালকট। ম্যাচের ৫৩তম মিনিটে ২-১ এ এগিয়ে যায় আর্সেনাল। স্বাগতিকদের হয়ে তৃতীয় আর নিজের দ্বিতীয় গোলটি করেন সানচেজ। ম্যাচের দ্বিতীয়ার্ধে যোগ করা অতিরিক্ত সময়ে অলিভার জিরুদের অ্যাসিস্ট থেকে গোল করেন চিলিয়ান তারকা সানচেজ।

৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। এ ম্যাচে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে ১৩ ম্যাচে আর্সেনালের সংগ্রহ বেড়ে দাঁড়ালো ২৮ পয়েন্ট।

এ সম্পর্কিত আরও