ঢাকা : ৫ ডিসেম্বর, ২০১৬, সোমবার, ১২:২৫ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আজ সোমবার ২৮ নভেম্বর, ২০১৬ রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি!

rasi-fol-pic

মেষ রাশি

মেষ রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : প্রথমত আজ যেটা চাইছেন সেটা আপনার নাও হতে পারে। আজ পরিকল্পনা যা করবেন তা কাজে লাগার মতো। আজ প্রেমময় জীবনে সুখের ধারাবাহিকতায় একটু ভাটা পড়বে। মাঝে মাঝে আমরা কিছু চাই, কিন্তু কি যে চাই সেটাই ঠিকমতো জানি না। আজ আপনি আবিষ্কার করবেন সত্যিই আপনি কি চান। দূরযাত্রা আনন্দময়। তবে আজকের আবহাওয়ার সংবাদগুলোতে নজর রাখতে স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়া বিভাগে অবশ্যই চোখ বুলাবেন। বন্ধুদের সঙ্গেই থাকুন।

বৃষভ রাশি

বৃষভ রাশিফল বৃষ (এপ্রিল ২০-মে ২০) : কিছুটা রক্ষণশীল আপনার আবেগ, তারপরও চারপাশের সবকিছু অনেক আনন্দ দেবে। মোটেও ঘাবড়ে যাবেন না আপনার আশেপাশের মানুষের কুটিল আচরণ দেখে। জেনে রাখুন তাদের কুচিন্তার অগ্রগতি আপনার জন্য আশীর্বাদ হবে। কর্মক্ষেত্রে আজ আপনাকে শান্ত থাকতে হবে, নইলে পস্তানোর আশঙ্কা রয়েছে। প্রেমে কিছুটা ভাটা চলবে সামন্য ভুল বোঝাবুঝিতে। জমি সংক্রান্ত ঝামেলার কিছুটা অগ্রগতি হবে।

মিথুন রাশি

মিথুন রাশিফল মিথুন (মে ২১-জুন ২০) : প্রথমত দিনের শুরুতে আপনার সারাদিনের একটা পরিকল্পনা করে নিন। আপনাকে যারা ভালোবাসে তারা নিরাপদে থাকবে এবং আপনাকেও নিরাপদে রাখবে। তবে আজকের দিনটি আপনার জন্য যথেষ্ট উত্তেজনা পূর্ণ। আজ কোনো প্রতিজ্ঞায় আবদ্ধ হতে পারেন। সামনে যা কিছু আসে তা পেশাগত দৃষ্টিভঙ্গি দিয়ে মোকাবেলা করুন। নৌকাভ্রমণ মনকে টনবে, দোলা দেবে সারাক্ষণ।

কর্কট রাশি

কর্কট রাশিফল

কর্কট (জুন ২১-জুলাই ২২) : অন্যান্য দিনের মতোই আজও যেকোনো সমস্যায় আপনি থাকবেন দৃঢ়। আপনার জন্য আজ বিশেষ কিছু হতে চলেছে। আত্মবিশ্বাসের সঙ্গে তার মুখোমুখি হোন। আপনার গ্রহ বলছে, সামান্য কাজেই আজ বেশি প্রসংশিত হবেন। অন্যান্যরাও আপনাকে সম্মান জানাবে। কর্মক্ষেত্রে এমন কিছু দেখাবেন, যাতে কর্মকর্তারা ভাববেন একমাত্র আপনিই এই কাজের জন্য যোগ্য। অর্থভাগ্য শুভ।

সিংহ রাশি

সিংহ রাশিফল সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ আপনাকে কিছু বিষয় বেশ চিন্তিত করে তুলবে। আপনার হয়তো মনে হতে পারে সব উন্নতি বুঝি এখানেই থেমে যাচ্ছে। তবে ভাই সিংহ আপনাকে বলি, কোনো কিছু খুব দ্রুত আশা করা ঠিক নয়। নিজের যোগ্যতা আর দক্ষতার উপর জোর দেন। আজ আপনার জন্য ভিন্ন কিছু ঘটতে যাচ্ছে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

কন্যা রাশি

কন্যা রাশিফল কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : কন্যা আজ আপনি সমাজের সম্মানিতদের শ্রেণিতে দাঁড়ানোর সুযোগ পাবেন। এই সুযোগে নিজের অবস্থানটা শক্ত করে নিতে ভুলবেন না। আজকের দিনে আপনাকে কোনো আবেগে ভোলা চলবে না। আবেগের মুখে লাগাম টেনে ধরুন শক্তভাবে। তবে মশাই এতোকিছুর ফাঁকে আজ দুর্দান্ত প্রেমে ফেঁসে যাবেন। আর্থিকভাবে আজ লাভবান হওয়ার সুযোগ আছে।

তূলা রাশি

তূলা রাশিফল তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আজ শারীরিক ও মানসিক চাপে আপনাকে বিধ্বস্ত করে দিতে চাইবে নিয়তি। তবে ভালোবাসার সত্যিকার উষ্ণতা আপনাকে ঘিরে থাকবে। শরীর ও মন দুইটাকে ঠিক রাখতে চাইলে স্বাধীনবাংলা২৪.কম এর স্বাস্থ্য বিষয়ক টিপসগুলো মেনে চলতে পারেন। কর্মক্ষেত্রে আপনার হাতে নির্ভর করবে অনেক সহকর্মীর ভবিষ্যৎ। পারিবারিক সম্পর্কের সূত্রে কিঞ্চিত অর্থাগম হতে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশিফল বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আপনি যখন কাউকে মজার জোকস শোনাচ্ছেন তখন কোনো প্রতিক্রিয়ার আশা করবেন না। কারণ যাদেরকে শোনাচ্ছেন তারা মুক ও বধির। সব চেয়ে বেশি ভালো হবে আপনি যদি তাদেরকে নিয়মতান্ত্রিক কাজের ফাঁকে বন্দী করে ফেলেন। আজকের দিনে আপনি হাঁটবেন সামনের দিকে অর্থ হাঁটবে পেছনের দিকে। তবে আপনার গ্রহ বলছে আজ আপনি প্রেমের আকাশে মুক্ত স্বাধীন পাখি। ইচ্ছেমতো উড়াউড়ি করতে পারবেন।

ধনু রাশি

ধনু রাশিফল ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : নতুন অনেক কাজ হাতে আসবে আজ, যা আনবে অর্থকড়ি, মেটাবে অর্থঘটিত সমস্যা। ভালোবাসার মানুষটিকে উপহার দেয়া ছাড়াই সে ভেঙে ফেলতে পারে অভিমান, আর সন্ধ্যাটা হবে দারুণ প্রেমময়। কর্মক্ষেত্রে আইনত যিনি আপনার জবাবদিহিতা নিতে পারেন না, তার কাছে জবাবদিহিতা বন্ধ করুন।

মকর রাশি

মকর রাশিফল মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আপনার আচরণে আজ ছেলেমানুষি ফুটে উঠবে। অথচ কর্মক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রাখবেন। এককথায় জাতে মাতাল তালে ঠিক এই টাইপের। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। অর্থভাগ্য মন্দ গেলেও বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশিফল কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আজ সর্বগ্রাসী প্রেম আপনার ইতিবাচক সর্বনাশ করবে। তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ- এ ধরনের। কর্মক্ষেত্রে হতে যাচ্ছেন পথিকৃৎ আর এ গুণটিকে ধরে রাখুন, অল্প দিনের মধ্যেই ঊর্ধ্বতনের দৃষ্টি আকৃষ্ট হবে। পারিবারিক কারণে অর্থাগম ঘটতে পারে। তবে রাস্তা পারপারা সাবধনতা অবলম্বন করুন।

মীন রাশি

মীন রাশিফল মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : দিনের নিয়ম অনুযায়ী আপনার সময়টা বেশ ভালোই কাটবে মীন। তবে চারপাশে ওৎ পেতে আছে অশুভ শক্তি। তাই সচেতন থাকতে হবে একটু বেশি। আজকের দিনে আপনি এমন একটি কাজের দায়িত্ব পাবেন, যা ভবিষ্যতের রঙিন দিনের সূচনা করবে। সব কিছুর মোকাবেলায় গোপনে আত্মবল জমাতে থাকুন। সবকিছুর দিকে নজর দিতে গিয়ে মনযোগ হারিয়েছেন প্রিয় মানুষটির প্রতি।

এ সম্পর্কিত আরও

Check Also

rasi-fol-pic

আজ : বুধবার, ১৬ নভেম্বর, ২০১৬ ইং রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে দিনটি আপনার !

মেষ রাশি অপ্রয়োজনীয় ভাবনায় শক্তিক্ষয় না করে একে সঠিক দিশা দিন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *