Mountain View

আমার মেয়ের বিয়ে হলে সারা বাংলাদেশ জানবে: মিমের মা

প্রকাশিতঃ নভেম্বর ২৯, ২০১৬ at ৮:৪৪ অপরাহ্ণ

0ccf8b71888c0b001e2a62ccc7eaadecx624x405x37বিনোদন ডেস্ক: আমার মেয়ের বিয়ে হলে সারা বাংলাদেশ জানবে। মিমের বাবা একজন শিক্ষক। তাঁর সম্মানের একটি বিষয় রয়েছে। যারা এসব গল্প ছড়াচ্ছে তারা অনর্থক ও উদ্দেশ্য প্রণোদিত ভাবেই ছড়াচ্ছে।  মিম তিন থেকে চার বছর পরে বিয়ে করবে।

সম্প্রতি দেশের শোবিজে অভিনেত্রী মিম ও অভিনেতা বাপ্পীর বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এর পরিপ্রেক্ষিতেই অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের মা ছবি সাহা গণমাধ্যমকে এসব কথা বলেন। শোনা গেছে, চলতি নভেম্বরের শুরুতেই ‘সুইটহার্ট’ ছবির এই জুটি কলকাতার কালিঘাটের মন্দিরে গিয়ে মালাবদল করেছেন।

ছবি সাহা বলেন, যে মেয়ে মা ছাড়া কোথাও চলতে পারে না। গাড়িতে ওঠার আগে আমাকে বলবে মা গাড়িতে ওঠো। আমাকে ছাড়া সে কোথাও যায় না। তার ব্যাপারে এসব গুজব ছড়ালে কেমন লাগে?  আমি এ খবর শুনে খুব কষ্ট পেয়েছি। মানুষ মানুষের পেছনে কেন লাগে?

মিমের বিয়ের বিষয়ে ছবি সাহা বলেন, আমাদের ধর্মের রীতিনীতি একটু কঠিন। প্রসেসিং হতেই দুই তিন মাস লেগে যায়। আর হুট করে বিয়ের

খবর ছড়িয়ে দিলে হয়ে গেল? মিম এখনো তিন চার বছর পরে বিয়ে করবে বলে আমাদের জানিয়েছে।

ভারতে নাকি গিয়ে তারা বিয়ে করেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগেই বলেছি মিমের বিয়ের খবর আমি জানবো না? আমি তো তার সাথে সবসময় থাকি।  এসব গুজব যারা ছড়িয়েছে তারা আর যাই হোক মানুষের মঙ্গল চায় না।

বাপ্পী-মিম অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিটি আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।

এদিকে, মিমের সঙ্গে বিয়ের গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বাপ্পী বলেন, বিয়ে খুব গুরুত্বপূর্ণ ব্যাপার। এসব নিয়ে লুকোচুরি আমার পছন্দ নয়। তারকা হয়েছি বলে আমিও মানুষ। যখন বিয়ে করবো সবাইকে জানিয়েই করবো। আর সেখানে অতিথি হিসেবে আপনারা সাংবাদিকরাও সম্মানের সঙ্গেই নিমন্ত্রিত হবেন।

কয়েকদিন ধরেই বিনোদন সাংবাদিকদের মাঝে দুজনের বিয়ের গুজব ছড়িয়ে পড়ে। শোনা গেছে, চলতি নভেম্বরের শুরুতেই ‘সুইটহার্ট’ ছবির এই জুটি কলকাতার কালিঘাটের মন্দিরে গিয়ে মালাবদল করেছেন।

কিন্তু এ বিষয়ে বাপ্পী বলেছেন, এসব গুজব। একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে তাঁর পেছনে লেগেছে। কেন না কিছুদিন আগেই তুলতুলি নামের এক মেয়েকে বিয়ে করেছেন বাপ্পী এমন গুজব ছড়ায়। যার কোনো ভিত্তি নেই। সেই গুজবে ফায়দা না করতে পেরেই এবার মিমের সাথে বিয়ের গুজব ছড়াচ্ছে।

যখন একটি ভালো জুটি ইন্ডাস্ট্রিতে গড়ে উঠতে ধরে তখনই নানা গুজব ছড়াতে শুরু করে উল্লেখ করে বাপ্পী বলেন, নায়ক-নায়িকার প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। এর আগে অনেক জুটি নিয়েই মুখরোচক খবর প্রকাশ হয়েছে এবং আগামীতেও হবে।

সম্প্রতি মিমের সঙ্গে আমি দুটি ছবিতে কাজ করেছি। এর একটি ‘সুইটহার্ট’ বেশ আলোচনায় এসেছিল। আর নতুন করে মুক্তির অপেক্ষায় ‘আমি তোমার হতে চাই’ ছবিটি।‘দাগ’ ছবিতেও মিমের সঙ্গে অভিনয় করেছি আমি। আরো অনেকেই আমাদের জুটি নিয়ে ছবি করতে আগ্রহ প্রকাশ করছেন। যখনই একটা জুটি জমে উঠতে শুরু করেছে তখনই কিছু মানুষ পেছনে লেগে গেছে।

এ সম্পর্কিত আরও