Mountain View

দলের চেয়ারম্যানের মামলা প্রত্যাহারের দায়িত্ব আমার: রওশন

প্রকাশিতঃ নভেম্বর ২৯, ২০১৬ at ৯:০১ পূর্বাহ্ণ

dddddd

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার চেয়ে দলের নেতাকর্মীদের বিক্ষোভের মুখে বিরোধী দলের নেতা রওশন এরশাদ বলেছেন, ‘তোমরা তোমাদের নেতার জন্য কষ্ট পাও, সে তো আমার স্বামী। আমার স্বামীর বিরুদ্ধে এতগুলো মামলা, স্বামীর কষ্ট আমার চেয়ে আর কে বেশি বুঝবে? আজ এই যৌথসভায় আমি কথা দিলাম- দলের চেয়ারম্যানের মামলা প্রত্যাহারের দায়িত্ব আমার। এর জন্য যা করার দরকার আমি করবো।’

সোমবার জাপার যৌথসভায় দেয়া বক্তব্যের প্রথম দিকে এরশাদের মামলা প্রত্যাহারের কথা না বলায় উপস্থিত কর্মীদের তোপের মুখে পড়েছেন জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। এ নিয়ে তুমুল হইচইয়ের একপর্যায়ে রওশন তার বক্তব্য বন্ধ করতে বাধ্য হন। পরে মঞ্চে থাকা নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি ঠিক হয়।

রওশন তার বক্তব্যের শুরুতে দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, অনেকে বলেন-আমরা কারও ক্ষমতা যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার হব না। আমাদের শক্তি নেই, তাই আমরা ব্যবহার হই। তার এ বক্তব্যের সময় সামনে থাকা নেতা-কর্মীরা এরশাদের মামলা প্রত্যাহারের বিষয়ে কিছু বলতে বললে রওশন তা এড়িয়ে দেশের বেকার সমস্যাসহ অন্যান্য ইস্যুতে বক্তব্য দিতে থাকেন। এতে কর্মীরা একযোগে এরশাদের মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দিতে থাকলে রওশন বক্তব্য দেয়া থেকে বিরত থাকেন। এসময় কয়েকজন আসন থেকে উঠে সামনে গিয়ে রওশনের উদ্দেশে বলেন ‘আপনারা এরশাদের জাপার নাম ব্যবহার করে এমপি হবেন, সরকারের সুবিধা ভোগ করবেন, অথচ এরশাদের মামলা প্রত্যাহারের বিষয়ে নিশ্চুপ থাকবেন, তা হবে না।’ তখন উত্তেজিত কর্মীদের উদ্দেশে মঞ্চে থাকা জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন ‘আপনারা ম্যাডামের কথা শুনুন, উনি সংসদে স্যারের মামলা প্রত্যাহারের বিষয়টি তুলবেন।

এ সম্পর্কিত আরও

Mountain View