Mountain View

বাবুগঞ্জে ডিবি পুলিশ পরিচয় টাকা ছিনতাই

প্রকাশিতঃ নভেম্বর ২৯, ২০১৬ at ৬:৫৩ অপরাহ্ণ

dscn0514বাবুগঞ্জ প্রতিনিধিঃ বাবুগঞ্জে ডিবি পুলিশের পরিচয়ে হানিফ(৬০)নামে এক ফকিরকে মারধর করে ৭ হাজার টাকা ছিনতাই করেছে মাদক সেবকরা। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার দক্ষিন দেহেরগতি এলাকায় এ ঘটনা ঘটে।স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায় প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে আসা মানুষের কাওলা,জন্ডিসের ঝাড়ফুক দিয়ে মানুষের সেবা করে আসছেন মোঃ হানিফ।

১০-২০ টাকা বিনিময় অসহায় মানুষকে ঝাড়ঁফুক দেয়ায়। এলাকার মাদক সেবক মোঃ সুমন ,সোহাগ,অনিকের নেতৃত্বে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় মোঃ হানিফ হাওলাদারের বাড়ি গিয়ে ডিবি পুলিশের পরিচয় দিয়ে বলে মানুষের কাছ থেকে প্রতারনা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ আছে।এ সময় হানিফ বলেন আমি কোন প্রতারনা করেনি।

কিন্ত কে শুনে কার কথা হানিফকে ধরে নেয়ার ভয় দেখিয়ে অনেক দেনদরবার করে ৭ হাজার টাকা হাতিয়ে নেয়। ওই বাড়ি ত্যাগ করার পূর্বে স্থানীয় ইউপি মেন্বর বাবুল ভ’য়া ডিবি পুলিশের সাথে ৭ হাজার টাকার দেনদরবার করেছে।এ সংবাদ জানতে পেয়ে বাবুগঞ্জ থানার এএসআই আঃ জব্বার ঘটনা স্থলে গিয়ে ভূয়া ডিবি পুলিশের কাহিনী জনতাদের কাছ থেকে শুনেন। এ ব্যাপারে তিনি হানিফকে অভিযুক্তদের বিরুদ্বে থানায় অভিযোগ করতে বলেছেন।

এ দিকে হানিফের কাছে স্থানীয় সাংবাদিকরা জিজ্ঞাসা করায় হানিফ ভয়ে বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন আল্লাহ ওদের বিচার করবে।স্থানীয় সূত্রে জানা যায় সোহাগ তার নিজের মটর সাইকেলে পুলিশের ষ্টীকার লাগিয়ে অনিক ও সুমনকে নিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছে।ইতি পূর্বে তারা রহমতপুর বাজারে ইাজবাইক সমিতির কাছে চাঁদা দাবি করায় এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View