Mountain View

ভারতে এতিমখানায় বাচ্চাদের ধর্ষণ!

প্রকাশিতঃ নভেম্বর ২৯, ২০১৬ at ৪:৫৬ অপরাহ্ণ

dscn0514আন্তর্জাতিক ডেস্কঃ ছয় নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অবসরপ্রাপ্ত এক অধ্যাপককে গ্রেপ্তার করল পুলিশ। কে এন আগরওয়াল নামে ওই অধ্যাপকের মেয়ে শায়লা আগরওয়াল সরকারি সাহায্যপ্রাপ্ত একটি অনাথআশ্রম চালান। যে কারণে বছর বাহাত্তরের ওই শিক্ষকের নিয়মিত আসা-যাওয়া রয়েছে অনাথআশ্রমে। অভিযোগ, সেখানকার ছয় নাবালিকাকে নিয়মিত তিনি ধর্ষণ করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ কেএন আগরওয়ালকে গ্রেপ্তার করে। বাবাকে সাহায্য করায় বৃহস্পতিবার মেয়ে, পেশায় আইনজীবী, শায়লা আগরওয়াল (৪০)-কে’ও গ্রেপ্তার করা হয়। ঘটনাটি ঘটেছে মধ্য়প্রদেশের শিবপুরীতে। 
 
মহিলা অপরাধ সেলের ইনস্পেক্টর আরাধনা ডেভিস জানিয়েছেন, কয়েক সপ্তাহ আগে ওই অনাথআশ্রমের বাচ্চাদের কাউন্সেলিং করতে গিয়ে মহিলা ও শিশুবিকাশ দপ্তরের অফিসার এস শুক্লা এমন ঘটনার কথা ইঙ্গিত পান। নিশ্চিত হতে জেলা কালেক্টরের উপস্থিতি আর এক দফায় কাউন্সেলিং হয়। তখনই এই ঘটনা সামনে আসে।
 
অনাথআশ্রমের আবাসিক ছয় নাবালিকা অভিযোগ করে, ওই প্রবীণ অধ্যাপক নিয়মিত তাদের ধর্ষণ করেছে। শিশু সুরক্ষা আইন ও ভারতীয় দণ্ডবিধির কয়েকটি ধারায় বাবা ও মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পরেই বৃহস্পতিবার দু-জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। ধৃতদের আদালতে তোলা হলে, পুলিশি হেফাজতে পাঠানো হয়।

এ সম্পর্কিত আরও

Mountain View