Mountain View

সঙ্গীত শিল্পী আসিফকে ধুয়ে দিলেন মুশফিক

প্রকাশিতঃ নভেম্বর ২৯, ২০১৬ at ৭:৩০ অপরাহ্ণ

১০ ম্যাচে বরিশাল বুলসের জয় মাত্র তিনটিতে। দলের এমন হতাশাজনক পারফরম্যান্সের কারণে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর সঙ্গীত শিল্পী আসিফ আকবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দাবি করেন যে দলের ক্রিকেটারদের একটি অংশ ফিক্সিংয়ের সাথে জড়িত। এ ব্যাপারে তিনি নিশ্চিত তবে তার কোনো প্রমাণ নেই বলে জানান তিনি। তার এমন বক্তব্য বিরক্তিকর ও লজ্জাজনক বলে মনে করেন বরিশাল বুলসের অধিনায়ক মুশফিকুর রহিম।mushfiqur-press-conferece

সংবাদ সম্মেলনে মুশফিক এ ব্যাপারে বলেন, “এটা শোনার পরে ও দেখার পরে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিলাম না। উনি এতো বড়ো সেলেব্রিটি ও শিক্ষিত একজন মানুষ। তার মুখ থেকে যে এমন কথা আসবে বা এরকম লিখবে এটা আসলে খুবই বিরক্তিকর ও লজ্জাজনক।”

মুশফিকুর বলেন, “আমাদের দলে যে ক্রিকেটাররা আছি, এত কষ্ট করে খেলছি, এত পেশাদারিত্ব। এটাই কিন্তু আমাদের রুটি-রোজগার। এটার সাথে বেঈমানি করে তাহলে এটার চেয়ে বড় কিছু হতে পারেনা।”

দলের কোন অবস্থা দেখে আসিফ আকবরের এমন মনে হয়েছে সেটা প্রশ্ন করতে চান মুশফিক।’নিশ্চিত কিন্তু প্রমাণ নেই’ এমন কথার সমালোচনা করে মুশফিক বলেন, “এটা যে উনি লিখেছেন, আমার খুবই কষ্ট লাগছে। উনি কি মাথায় ঠিক অবস্থায় লিখেছেন না বেঠিক অবস্থায় আমি নিজেও জানিনা। আমার খুব প্রশ্ন করতে ইচ্ছে করে যে, আপনার কোন অবস্থায় এটা মনে হয়েছে বা কোন দেশি বা বিদেশি ক্রিকেটার। উনি লিখেছেন তিনি নিশ্চিত কিন্তু প্রমাণ নেই। হোয়াট কাইন্ড অব ল্যাঙ্গুয়েজ ইট ইজ! এটাই আসলে বলে দেয় তিনি কোন সেন্সে ছিলেন।”

এভাবে লেখা পাগল ছাড়া কোনো মানুষের পক্ষে সম্ভব না বলে মনে করেন তিনি। মুশফিক বলেন, ” তারও কিন্তু প্যাশন আছে খেলার প্রতি।  এর আগেও তিনি অনেকভাবে জড়িত ছিলেন। এমন মানুষের কাছ থেকে এরকম কিছু আসা লজ্জাজনক। উনি বলতে পারেন আমাদের পারফরম্যান্সে তিনি হতাশ। উনি কেন, আমি মনে করি বরিশালবাসী সবাই দুঃখিত। কারণ এই যে দল, আরো ভালো করার সম্ভাবনা ছিলো। কিন্তু তিনি যেভাবে লিখেছেন… আর কি বলবো… একটা মানুষের পক্ষে এটা লেখা সম্ভব না পাগল ছাড়া।”

এ সম্পর্কিত আরও

Mountain View