Mountain View

সাব্বির মারতে চাইলেন আর শেহজাদ মেরেই বসলেন! (ভিডিওসহ)

প্রকাশিতঃ নভেম্বর ২৯, ২০১৬ at ৮:৫৭ পূর্বাহ্ণ

29112016-1

ম্যাচের শুরু থেকেই সাব্বির আর শেহজাদের বনিবনা হচ্ছে না। আফগান উইকেরক্ষককে ব্যাট দিয়ে মারতে উদ্যত হয়েছিলেন সাব্বির। আর শেহজাদ তো আরেক কাঠি ওপরে! আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার পথে সাব্বিরকে ব্যাট দিয়ে গুঁতো মেরে বসেন শেহজাদ। এ ঘটনায় শাস্তি হতে পারে দুজনেরই।আজ সোমবার রংপুর রাইডার্স বনাম রাজশাহী কিংসের ম্যাচ দারুণ উত্তেজনা দেখা গেছে। টস জিতে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারের চতুর্থ বলে দারুণ এক ডেলিভারিতে জুনায়েদ সিদ্দীকিকে আউট করেন রুবেল হোসেন। উইকেটে এসেই সাব্বির-শেহজাদের ঠোকাঠুকি লেগে

উইকেটের পেছন থেকে শেহজাদ হয়তো কিছু একটা বলেন। আর সেই কারণে আফগান উইকেটরক্ষকের দিকে তেড়ে যান সাব্বির। এক পর্যায়ে ব্যাট দিয়ে তাকে মারতেও উদ্যত হন এই টাইগার ব্যাটসম্যান।দুদলের খেলোয়াড়দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও মনে মনে ঠিকই রাগটা পুষে রাখেন শেহজাদ। ১২৯ রানের জবাবে ব্যাটিং করতে নামে রংপুর রাইডার্স। মোহাম্মদ সামির বলে আউট হয়ে সাজঘরে ফেরার পথে সাব্বিরকে ব্যাট দিয়ে গুঁতো মারেন শেহজাদ!

এই ঘটনায় আবার উত্তেজনা তৈরি হয়। তবে শেহজাদ ফিরে যাওয়ায় মাঠের মধ্যে আর কোনো বিশৃংঙ্খলা হয়নি। তবে ঘটনা এখানেই শেষ হবার কথা নয়। শাস্তি পেতে পারেন সাব্বির-শেহজাদ দুজনই।

দেখুন সেই ভিডিও

https://youtu.be/yEDJDWhWnpk

এ সম্পর্কিত আরও