ঢাকা : ৮ ডিসেম্বর, ২০১৬, বৃহস্পতিবার, ৩:৫৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আজ ২৯ নভেম্বর, ২০১৬, মঙ্গলবার, রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি!

photo-1479520982

মেষ রাশি

মেষ রাশিফল

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। প্রেমে হতাশা আপনাকে নিরুৎসাহ করবে না। এমন ব্যক্তির সাথে সংযুক্ত হোন যাঁরা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ প্রবণতা সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার স্ত্রী আজ আপনার দৈনন্দিন চাহিদা পূরণ বন্ধ করতে পারেন, যা শেষপর্যন্ত আপনার মেজাজ খারাপ করবে।

বৃষভ রাশি

বৃষভ রাশিফলআপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্খায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করবে- আপনার অনুভূতিগুলিকে আটকে রাখবেন না এবং আরাম করার জন্য আপনি যা করতে চান সেই সবকিছুই করুন। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। কোন পুরনো পরিজন আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না। আপনার স্বাস্থ্য এবং শক্তি আজ কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করতে পারবে না। আপনার যা দরকার তা হল মানসিকভাবে শক্তিশালী থাকা। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশিফলদ্বন্দ্ব এড়িয়ে চলুন কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। বিনিয়োগের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত অন্যদিনের জন্য তুলে রাখুন। পার্টিতে কেউ আপনাকে তামাশার বিষয় বানাতে পারে। কিন্তু কোন বেপরোয়া প্রতিক্রিয়া এড়ানোর জন্য আপনার বুদ্ধি প্রয়োগ করুন-যা আপনাকে কিছু ঝামেলায় ফেলতে পারে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।

কর্কট রাশি

কর্কট রাশিফলআপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। আপনার ভালবাসার সঙ্গীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। হঠাৎ করে কর্মক্ষেত্রে আপনার শক্তি সত্যিই কমে যেতে পারে, যা শেষ পর্যন্ত আপনাকে অস্থির করতে পারে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন হবে।

সিংহ রাশি

সিংহ রাশিফলআপনাদের মধ্যে যাঁরা যাঁরা সাম্প্রতিককালে সময়ের বেশি খাটছেন এবং তাও আবার আপনার শক্তি হারিয়ে- আজকের দিনে আপনার চাওয়া শেষ জিনিসটিই হবে এক চাপ এবং উভয়সঙ্কটের দিন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার পদ্ধতিতে উদার হোন এবং আপনার পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

কন্যা রাশি

কন্যা রাশিফলবন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। একাধিক উত্স থেকে আর্থিক লাভ হবে। বাচ্চারা ও বয়স্করা বেশী মনোযোগ চায়। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর। ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে।

তূলা রাশি

তূলা রাশিফলআপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনার খরচ বাজেট অতিক্রম করায় আপনার অনেক চলমান প্রকল্প আকস্মিক স্থগিতাদেশ জারি করতে হতে পারে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে। আপনি কর্মক্ষেত্রে আজ সোশ্যাল মিডিয়ায় বাড়তি সময় ব্যয় করলে আপনি ধরা পড়ে যেতে পারেন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশিফলমদ্যপান করবেন না– এতে ঘুমের ব্যাঘাত হয় এবং গাঢ় বিশ্রাম হয় না। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না। আপনি কর্মক্ষেত্রে একটি সিস্টেমের বিকল হওয়ার সম্মুখীন হতে পারেন। এটা খুবই বিভ্রান্তের কারণ হতে পারে, তাই বিশেষজ্ঞদের কল করার আগে বিদ্যুৎ সরবরাহ এবং নির্দিষ্ট প্রাথমিক বিষয়গুলি পরীক্ষা করে নিন। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। বৃষ্টি রোমান্সের জন্য পরিচিত এবং আপনি সারা দিন আপনার জীবন সঙ্গীর সঙ্গে অনুরূপ উচ্ছ্বাস উপভোগ করবেন।

ধনু রাশি

ধনু রাশিফলআপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন, যেহেতু ক্ষীণ শরীর আপনার মনকেও দুর্বল করে দেয়। আপনার অবশ্যই নিজের প্রকৃত সম্ভাবনাকে উপলব্ধি করা দরকার, যেহেতু আপনি শক্তি নয় ইচ্ছা হারাচ্ছেন। নতুন চুক্তিগুলি লাভজনক মনে হতে পারে কিন্তু আকাঙ্খিত অনুযায়ী লাভ আনবে না- আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। স্ত্রীর সাথে আপনার সম্পর্কের মিল ঘটানোর পক্ষে এটি অত্যন্ত ভালো দিন।একটি পরিবারে জড়িত দুজন ব্যক্তিরই তাদের ভালোবাসার প্রতি সম্পূর্ণভাবে দায়বদ্ধ হওয়া এবং তাদের সম্পর্কটিতে আরো বিশ্বাস করা উচিত। দায়িত্ব গ্রহণে এবং গঠনমূলকভাবে আদান প্রদান করতে তৈরীথাকুন। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

মকর রাশি

মকর রাশিফলঅত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। বন্ধুরা সহায়ক হবে কিন্তু আপনার স্ত্রীর সাথে মতপার্থক্যের দরুণ ছোটখাটো সমস্যা ঘরের শান্তি বিঘ্নিত করতে পারে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রি়য়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। দিবাস্বপ্নে আপনার পতন অনিবার্য- নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। আপনি আজ ভ্রমণ করলে আপনার মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশিফলস্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। ভালোবাসার গান তাদের দ্বারা শুনতে পাবেন যারা সব সময় এর মধ্যে ডুবে থাকে। আজ আপনি এই গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। আপনার সহযোগিতামূলক স্বভাব কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল আনতে পারে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। বিভিন্ন বিষয়ে বহু মতবিরোধ হওয়ায় আপনার জন্য দিনটি খুব একটা ভালো হবে না। এটি আপনার সম্পর্ককেও দুর্বল করবে।

মীন রাশি

মীন রাশিফলআধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। ফাটকা ঝুঁকিপূর্ণ হবে-সুতরাং সব বিনিয়োগ চূড়ান্ত সতর্কতার সাথে করা উচিত। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ এরফলে আপনার প্রেমিকা বেশি বির্পযস্ত হবে না। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

এ সম্পর্কিত আরও

Check Also

আজ : ২৪ নভেম্বর ২০১৬ বৃহস্পতিবার, রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে দিনটি আপনার !

মেষ রাশি আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। আর্থিক অসুবিধা সমালোচনা এবং বিতর্কের দিকে নিয়ে যাবে-যারা আপনার কাছ …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *