Mountain View

আমিরের বাড়িতে চুরি

প্রকাশিতঃ নভেম্বর ৩০, ২০১৬ at ১১:৪৯ অপরাহ্ণ

42487_amir-khanবলিউড তারকাদের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা সাধারণ নাগরিকদের তুলনায় বেশি হওয়ার কথা। সেই নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ের মধ্যে থেকে বড়জোর ৫০০-১০০০ টাকা ছিঁচকে চুরি হতে পারে। কিন্তু তাই বলে কয়েক লক্ষ টাকার গয়না চুরি? হ্য, ঘটনাটি ঘটেছে বলিউড সুপারস্টার আমির খানের বাড়িতেই। জানা গেছে, বাড়ি থেকে উধাও হয়ে গিয়েছে আমিরের স্ত্রী কিরণ রাও-এর ৮০ লক্ষ টাকা মূল্যের গয়না।

মুম্বইয়ের একটি ট্যাবলয়েডের প্রতিবেদন অনুযায়ী, কিরণের একটি দামি কানের দুল ও একটি ডায়মন্ড নেকলেস খোয়া গিয়েছে। বিষয়টি প্রথম চোখে পড়ে কিরণের এক আত্মীয়ের। বেডরুমেরই নির্দিষ্ট একটি জায়গায় গয়নাগুলি রাখা থাকত।

কিন্তু নির্দিষ্ট স্থানে গয়নাগুলি না পেয়ে প্রথমে অন্যান্য জায়গায় খোঁজ করা হয়। তার পরেও খুঁজে না পেয়ে একটি এফআইআর দায়ের করা খার থানায়। গত পাঁচদিন ধরে খার থানায় বাড়ির কাজের লোকেদের বহুবার জেরা করা হয়েছে।

আমিরের বাড়িতেই অন্য কোথাও গয়নাগুলি রয়েছে কি না তা পুলিশ বেশ কয়েকবার তন্নতন্ন করে খুঁজে দেখেছেন। কিন্তু এখন পর্যন্ত গয়নার দেখা মেলেনি এবং কে গয়নাটি নির্দিষ্ট জায়গা থেকে সরিয়েছে, সেটাও জানা যায়নি।

এ সম্পর্কিত আরও

Mountain View