ঢাকা : ২১ অক্টোবর, ২০১৭, শনিবার, ১:৫৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / জাতীয় / নাগরিক সেবায় উদ্ভাবনী চিন্তার প্রয়োগ ঘটাতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নাগরিক সেবায় উদ্ভাবনী চিন্তার প্রয়োগ ঘটাতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিত :

pi2জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক বলেছেন,নাগরিক সেবায় উদ্ভাবন অর্থ নতুন পদ্ধতিতে জনগণকে আধুনিক ও মানসম্পন্ন সেবা প্রদান। জনগণের চাহিদাকে প্রাধান্য দিয়ে নাগরিক সেবায় উদ্ভাবনী চিন্তার প্রয়োগ ঘটাতে পারলে সুলভে,দ্রুত ও কম জটিলতায় নাগরিক সেবা প্রদান করা সম্ভব হবে।
বুধবার রাজধানীর শাহবাগে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমীতে ‘নাগরিক সেবায় উদ্ভাবন’ বিষয়ক সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, আইনের সীমার মধ্যে থেকেও সেবা প্রদানে নতুনত্ব আনা যায়,আর এজন্য প্রয়োজন কাজের উপযুক্ত পরিবেশ,দক্ষ নেতৃত্ব ও কার্যকর যোগাযোগ।তিনি সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীকে নাগরিক সেবায় উদ্ভাবনী চিন্তার প্রয়োগ ঘটিয়ে সেবার মান ও পরিধি বৃদ্ধি করতে আহ্বান জানান।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ. টু. আই প্রকল্পের আওতায় অনুষ্ঠিত এই সেমিনারে সভাপতিত্ব করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়ির সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বি.সি.এস প্রশাসন একাডেমীর রেক্টর ড. আসলাম আলম।
দু’দিনব্যাপী অনুষ্ঠেয় সেমিনারে প্রশাসন ক্যাডারের চল্লিশ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এ সম্পর্কিত আরও

Check Also

জবি ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয় কেন্দ্রেই হবে

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ভর্তি পরীক্ষা আগামী বছর থেকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রেই অনুষ্ঠিত হবে। শুক্রবার (২০ অক্টোবর) …

Leave a Reply