Mountain View
Mountain View

পাসপোর্ট হারানোয় প্রাণ বাঁচলো এই ব্রাজিলীয়ান খেলোয়াড়ের

প্রকাশিতঃ নভেম্বর ৩০, ২০১৬ at ৪:১১ অপরাহ্ণ

ebf95596807d7a2e27c3defaee1b8f6fx600x400x41স্পোর্টস ডেস্ক: শোকস্তব্ধ গোটা ফুটবল বিশ্ব। ব্রাজিলের ফুটবল ক্লাব চ্যাপকোয়েন্সের খেলোয়াড়দের  বহনকারী একটি বিমান সোমবার কলম্বিয়ায় বিধ্বস্ত হয়ে ৭০ জনের যাত্রীর মৃত্যুর হৃদয় বিদারক ঘটনা ঘটেছে।

 বৈদ্যুতিক গোলযোগের কারণে বিমানটি বিধ্বস্ত হয়েছে বলে ধারণা করছে কর্মকর্তারা। বিমানটি কলম্বিয়ার মেডেলিন শহরের কাছে পাহাড়ী অঞ্চলে আছড়ে পড়ে। কোপা সুদামেরিকানার ফাইনালে খেলতে ব্রাজিলিয়ান ফুটবল ক্লাবের খেলোয়াড়রা

কলম্বিয়া যাচ্ছিল। যাত্রীদের মধ্যে ২১ জন সাংবাদিকও ছিলেন যাদের মধ্যে মাত্র একজন বেঁচে যাবার খবর পাওয়া গেছে। সুদামেরিকানা দক্ষিণ আমেরিকায় ইউরোপিয় লিগের সমকক্ষ।

তবে ভুলে পাসপোর্ট নিয়ে না যাওয়ায় ক্লাবটির কোচের ছেলে কাইয়ো জুনিয়র ভাগ্যক্রমে প্রাণে বেঁচে গেছেন। পাসপোর্ট না থাকায় তাকে বিমানেই উঠতে দেয়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

 ২৫ বছর বয়সী কাইয়ো সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম ও ফেসবুকে লিখেছেন, ‘বন্ধুরা আমি, আমার ভাই ও আমার মা বেঁচে আছি। এই মুহূর্তে আমাদের ধৈর্য্য ও ব্যক্তিগত কিছু সময় প্রয়োজন, বিশেষ করে আমার মায়ের। তবে সব বার্তার জন্য সবাইকে ধন্যবাদ। পাসপোর্ট ভুলে যাওয়ায় আমার যাওয়া হয়নি। বর্তমানে আমি সাও পাওলোতে রয়েছি।’

কাইয়ো ছাড়াও ইনজুরির কারনে ক্লাবটির স্ট্রাইকার আলেহান্দ্রো মারটিনুচ্চিও বিমানে উঠতে পারেননি, সৌভাগ্যক্রমে তিনিও প্রানে বেঁচে গেছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View