Mountain View

পীরগঞ্জে রহস্যজনক ফাঁসিতে ৯ম শ্রেণীর ছাত্রের মৃত্যু

প্রকাশিতঃ নভেম্বর ৩০, ২০১৬ at ৮:১৯ অপরাহ্ণ

pi2পীরগঞ্জে ৯ম শ্রেণী পড়–য়া ছাত্র হাবিবকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গলায় দড়ি দিয়ে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে বলে পরিবার দাবী করেছে। গতকাল বুধবার সকালে উপজেলার খামার তাহিরপুর গ্রামে নূরুল ইসলামের বাঁশ ঝাড়স্থ একটি পিতরাজ গাছে ঝুলিয়ে রাখা তার লাশ পুলিশ উদ্ধার করে।

পুলিশ জানায়, উপজেলার হিলি গ্রামের আব্দুস ছালামের পুত্র ও বাজিতপুর আমিনিয়া দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র হাবিবুর রহমান হাবিব (১৪) গত মঙ্গলবার বার্ষিক পরীক্ষার ইংরেজী বিষয়ে পরীক্ষায় অংশ গ্রহন করে। শেষ বিকেলে হাবিব তার মাকে লালদিঘী বাজারে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। গতকাল বুধবার সকালে পাশ্ববর্তী খামার তাহিরপুর গ্রামের বর্নিতস্থানে গাছের ডালের সাথে বাঁধা মাটির ওপর দাঁড়িয়ে থাকা হাবিবের রহস্যজনক ফাঁস দেয়া লাশ উদ্ধার করে পুলিশ। ফলে তার আর বার্ষিক পরীক্ষা দেয়া শেষ হলো না হাবিবের।

বাবা আব্দুস ছালাম ও চাচা আব্দুস ছামাদ বলেন‘ প্রতিবেশীদের সাথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার ছেলেকে হত্যা করা হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধ ছাড়াও প্রেমঘটিত কারনে ওই ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসির ধারণা। ওসি রেজাউল করিম জানান‘ ইউডি মামলা হয়েছে। ফাঁসি দিয়ে মৃত্যু নিয়ে সন্দেহ আছে। লাশ ময়না তদন্তে রংপুর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে। রংপুরের পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওসারের নেতৃত্বে পিবিআই দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View