Mountain View

বগুড়ার ক্যানসার রোগে আক্রান্ত শিশুকে বাঁচাতে সহযোগিতা করুন

প্রকাশিতঃ নভেম্বর ৩০, ২০১৬ at ১০:৫৬ পূর্বাহ্ণ

cansar

বগুড়ার দুপচাঁচিয়া পৌর এলাকার ২নং ওয়ার্ডের মাষ্টার পাড়া মহল¬ার হতদরিদ্র স্বপন হাসান এর একমাত্র ছেলে তানভীর হাসান(৫) দীর্ঘদিন ধরে ক্যানসার রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। পরিবার ও এলাকাবাসী জানায়, প্রায় ১বছর পূর্বে তানভীর হাসানের লিভারে একটি টিউমার হয়। হতদরিদ্র স্বপন হাসান বিভিন্ন মানুষের আর্থিক সহযোগিতায় ৬দিন পূর্বে বগুড়ার সাইক জেনারেল হাসপাতালের বিশেষজ্ঞ সার্জন ডাঃ আহসান হাবীব এর দ্বারা তানভীরের অপারেশন করিয়ে নেয়।

অপারেশন করার পর ডাঃ আহসান হাবীব তানভীরের ক্যানসার হয়েছে বলে স্বপনকে জানায়। ছেলের ক্যানসারের বিষয় জানতে পেরে হতদরিদ্র স্বপন হাসান ও তার স্ত্রী তানজিলা আক্তার পাগল প্রায় হয়ে মানুষের দ্বারে দ্বারে তার একমাত্র ছেলেকে বাঁচানোর জন্য আকুল আবেদন জানিয়ে ঘুরে বেড়াচ্ছে। তারা তার ছেলের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা কামনা করছেন। রূপালী ব্যাংক লিঃ দুপচাঁচিয়া শাখায় ১৩৮৬৩ নম্বর সঞ্চয়ী হিসাব খোলা আছে।

এছাড়াও ছেলের চিকিৎসার সহযোগিতা পেতে সে ০১৬৭৯৭৩২৯৮ নম্বরে বিকাশ এ্যাকান্ট খুলেছে। হতদরিদ্র স্বপন হাসানের একমাত্র ছেলে তানভীর হাসানের ক্যানসার হওয়ায় তার চিকিৎসার জন্য এগিয়ে আসতে বিত্তবান মানুষের এগিয়ে আসার আহবান জানানো হলো।

এ সম্পর্কিত আরও

Mountain View