ঢাকা : ২৮ জুলাই, ২০১৭, শুক্রবার, ৬:৩৪ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / বিনোদন / ভক্তদের প্রতি বিশেষ অনুরোধ সালমান খানের

ভক্তদের প্রতি বিশেষ অনুরোধ সালমান খানের

ebf95596807d7a2e27c3defaee1b8f6fx600x400x41বিনোদন ডেস্ক: শাহরুখ খান তাঁর ভাল বন্ধু। এবার সেই বন্ধুর আগামী ছবির  মুক্তির দিন ঘোষণা করলেন সালমান খান।  ইমতিয়াজ আলির পরিচালনায় তৈরি ছবিতে আছেন আনুশকা শর্মাও। আপাতত ছবির নাম রাখা হয়েছে দি রিং। ২০১৭-র ১১ আগস্ট সেটির রিলিজ ডেট ঘোষণা করেছেন সুপারস্টার সালমান।  ছবির একটি সরকারি নাম সুপারিশ করতে নিজের ফ্যানদের অনুরোধ করেছেন তিনি।

ছবির প্রথম স্থিরচিত্রের ক্যাপশন লিখেছেন সালমান–শাহরুখের ছবি আসছে। ডেট আমি ঠিক করে দিলাম। এবার তোমরা টাইটেলটা বাছাই করে দাও। বেস্ট

অব লাক #আনুশকা শর্মা ও #ইমতিয়াজ আলি।

স্থিরচিত্রে দেখা যাচ্ছে, সাদা পোশাকে শাহরুখ, আনুশকা মাঠের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন। মুখে হাসি দুজনের। লেখা রয়েছে, তুমি যা চাও, তা হল, তোমাকে চাওয়া।

নিজের ট্যুইটার পেজে শাহরুখের ছবির রিলিজ ডেট জানিয়েছেন আলিয়া ভট্টও।  লিখেছেন, আগস্ট এখনও অনেক দেরি। @আনুশকা [email protected] দিনটা এখনই সেভ করছি। কিন্তু ইমতিয়াজ, টাইটেলটা কী হবে? # আর যে তর সইছে না।

শাহরুখ আবার পাল্টা সৌজন্যে সালমান, আলিয়া, দুজনকেই ধন্যবাদ জানিয়েছেন। লিখেছেন, অওর ভাই @বিয়িংসালমানখান যখন জানিয়েই দিয়েছে, তখন আমি আর কে! ১১ আগস্ট, ২০১৭। @বিয়িংসালমানখান ও @আলিয়া০৮ তোমাদের ধন্যবাদ ইমতিয়াজের ছবির ডেট ঘোষণার জন্য। এবার শুধু টাইটেলটা খুঁজে দাও।

প্রাগে হয়েছে প্রেমকাহিনি নির্ভর এ ছবির শ্যুটিং।

প্রসঙ্গত, কিছুদিন আগে শাহরুখ-আলিয়ার ছবি ‘ডিয়ার জিন্দেগি’-কে সোস্যাল মিডিয়ায় প্রমোট করেছেন সালমান।

২০১৫-য় সলমনের ‘বজরঙ্গি ভাইজান’-এর  প্রথম লুক প্রকাশ করেছিলেন শাহরুখ।

এ সম্পর্কিত আরও

আপনার-মন্তব্য