মুশফিকের কড়া সমালোচনার জবাব দিয়েছেন আসিফ

প্রকাশিতঃ নভেম্বর ৩০, ২০১৬ at ১০:০৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরে শুরুটা অসাধারণ করেও তা ধরে রাখতে পারে নি বরিশাল বুলস। প্রথম চার ম্যাচে তিন জয়ের পর থেকে টানা ছয় ম্যাচ হেরেছে মুশফিকুর রহিমের নেতৃত্বে দলটি। দলের এমন পারফরমেন্সে বরিশাল বুলসের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর ও কন্ঠশিল্পী আসিফ ক্রিকেটারদের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগ করেন। এদিকে মঙ্গলবার (২৯ নভেম্বর) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসিফের এমন অভিযোগে কড়া সমালোচনা করেন বরিশালের অধিনায়ক মুশফিক। এমনকি আসিফকে ‘পাগল’ পর্যন্ত বলেন!  মুশফিকের এমন লাগামছাড়া মন্তব্যের পর মুখ খুলেছেন আসিফ।mushi-asif-768x390

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে হারার পর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নানা-প্রশ্নের মাঝে আসিফ প্রসঙ্গ আসতেই মুশফিক উত্তেজিত হয়ে যান। এরপর আসিফের কড়া সমালোচনা করেন। আর মুশফিকের এমন কথা-বার্তায় জবাব দিয়েছেন আসিফ। তিনি বলেন, “আজও দল হেরেছে, এ জন্য হয়তো মুশফিকের মেজাজ খারাপ ছিল। মাথা একটু গরম ছিল। তাই ওভাবে কথাগুলো বলেছে। আমি এটাকে বড় করে দেখছি না। তার সঙ্গে আমার ব্যক্তিগত ভালো সম্পর্ক রয়েছে। তাকে আমি পছন্দ করি। অনেক স্নেহ করি। তার কথায় আমি কিছু মনে করিনি।”

ফেসবুকে ফিক্সিং সংক্রান্ত পোস্ট নিয়ে আসিফ বলেন, “দেখেন, আমি শুরু থেকেই বলছি, এটা নিতান্তই আমার ব্যক্তিগত অভিমত। এটা দলীয় কোনো বক্তব্য নয়। আমার কাছে যেটা মনে হয়েছে, অন্যের কাছে সেটা মনে নাও হতে পারে।”

তবে এসব ভুলে মুশফিককে ভবিষ্যতের দিকে মনোনিবেশ করার পরামর্শ দিয়েছেন আসিফ, “তিনি (মুশফিক) বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক। তাকে আরো অনেক দূর যেতে হবে। অনেক দায়িত্ব তার কাঁধে। অনেকেই অনেক কিছু বলবে। তার এসব নিয়ে পড়ে থাকলে চলবে না।”

 

এ সম্পর্কিত আরও