ঢাকা : ২৯ মে, ২০১৭, সোমবার, ২:২৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

রিয়ালে ফিরছেন ডি মারিয়া-ওজিল

2a7715be530a5db1dee6ce56e2963cc5x375x210x16-jpeg3480x

রিয়াল মাদ্রিদে ফিরতে চাইছেন ক্লাবটির সাবেক দুই খেলোয়াড় অ্যাঙ্গেল ডি মারিয়া ও মেসুত ওজিল। ২০১৩ সালে জার্মানির মিডফিল্ডার মেসুত ওজিলকে ইংলিশ ক্লাব আর্সেনালের কাছে ৪২.৫ মিলিয়ন পাউন্ডে বিক্রি করে দেয় রিয়াল মাদ্রিদ। আর পরের বছর আর্জেন্টাইন অ্যাটাকিং মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়েকে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে বিক্রি করে দেয় তারা।

এই দুই খেলোয়াড়কে বিক্রি করা নিয়ে রিয়াল মাদ্রিদের সমর্থকদের মধ্যে ক্ষোভ ছিল। ক্লাবটিকে দারুণ সার্ভিস দিয়ে যাওয়ার পরও তাদেরকে কেন বিক্রি করে দেয়া হলো- ত নিয়ে অনেকে প্রশ্ন তোলেন। এমন কি ডি মারিয়াকে বিক্রি করে দেয়ার পর দলের সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো নিজের অসন্তোসের কথা জানান। খেলা নয়, শুধু ব্যবসায়িক স্বার্থেই তাদের দু’জনকে বিক্রি করে দেয়া হয় বলে অনেক সমর্থক মনে করেন।

ডি মারিয়া ম্যানইউ ছেড়ে এখন ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি)। ম্যানইউর পর সেখানেও তিনি খুব একটা সুবিধা করতে পারছেন না। রিয়ালের যেমন সাবলীল ছিলেন তেমন সাবলীল নন। অন্যদিকে মেসুত ওজিল গত মৌসুমে মোটমুটি মানের খেলা উপহার দিলেও চলতি মৌসুমে দুর্দান্ত। আর্সেনাল থেকে সবচেয়ে বেশি বেতন পাচ্ছেন তিনি। সম্প্রতি ২০১৮ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে গানাররা।

তবে এরই মধ্যে নতুন খবর দিলে রিয়াল মাদ্রিদের হাঁড়ির খবর রাখা মাদ্রিদ ভিত্তিক ক্রীড়া দৈনিক ‘মার্কা’। তারা জানিয়েছে, ডি মারিয়া ও ওজিল- দু’জনই রিয়াল মাদ্রিদে ফেরার ইচ্ছা করেছেন। যদিও এ বিষয়ে তারা কোনো প্রমাণ কিংবা কারো মন্তব্য দেয়নি। তবে রিয়াল নিয়ে ‘মার্কা’র কোনো খবর মোটেও ফেলনা নয়। তার প্রমাণ পাওয়া গেলো- রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের এক মন্তব্যে। তিনি ওজিল ও ডি মারিয়াকে নিয়ে সম্প্রতি বলেন, ‘তারা দু’জন অত্যন্ত বুদ্ধিমান ও চৌকস খেলোয়াড়। বিশ্বের যে কোনো দলে খেলার যোগ্যতা রাখে তারা।’

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

বাংলাদেশের অভিষেক টেস্টের ফাস্ট বোলার বিকাশ রঞ্জন দাশ (মাহমুদুর রহমান)

২০০০ সালের ১০ই নভেম্বর বাংলাদেশ ক্রিকেটের জন্য একটি অবিস্মরণীয় দিন। এ দিনেই ভারতের সাথে বাংলাদেশ …

আপনার-মন্তব্য