Mountain View

সেই দিনের ঘটনা এবার মুখ খুললেন সাব্বির- যা হয়েছিল সেদিন

প্রকাশিতঃ নভেম্বর ৩০, ২০১৬ at ১১:১১ পূর্বাহ্ণ

sabbir-sehzad

বাংলাদেশ প্রিমিয়ার লিগে রাজশাহী কিংস ব্যাটসম্যান সাব্বির রহমানের সাথে বিবাদে জড়িয়ে আলোচনায় আসেন আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদ। যার ফলে নিষেধাজ্ঞার ঝামেলাও পোহাতে হচ্ছে রংপুরের হয়ে খেলা এই উইকেটকিপার ব্যাটসম্যানকে।শুধু শেহজাদ নয়, নিয়ম বহির্ভূত আচরন করার কারনে সাব্বির রহমানেরও ম্যাচ ফি’র ১৫ শতাংশ কেটে নেয়ার নির্দেশ দেন ম্যাচ রেফারি।রাজশাহী কিংসের বিপক্ষে একই ম্যাচের দ্বিতীয় ওভারের পঞ্চম বলে ব্যাট করতে ক্রিজে যান সাব্বির রহমান। সাব্বির ক্রিজে আসতেই পেছনে উইকেটকিপিং করা মোহাম্মদ শেহজাদ তাকে স্লেজিং করতে থাকেন।

শেহজাদের কথায় ক্ষিপ্ত হয়ে সাব্বিরও তাকে উল্টো কথা শুনিয়ে দেন। এরপর তর্ক বিতর্কের সময় সতীর্থ সোহাগ গাজী সাব্বিরকে টেনে নিয়ে যান। এবং আম্পায়ারদের মধ্যস্থতায় এরপর আর এগোয়নি সে ঘটনা।এই ঘটনার পর সাব্বির রহমান একাত্তর টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে ঘটনার বিস্তারিত বর্ণনা দেন। তিনি বলেন, ‘তেমন কিছুই না। আমি উইকেটে পৌঁছে প্রস্তুত হতে কিছুটা সময় নিয়েছিলাম। একজন ব্যাটসম্যানের প্রস্তুত হতে কিছুটা সময় লাগতেই পারে।আমি আশেপাশের ফিল্ড পজিশন দেখছিলাম। কিন্তু সে (শেহজাদ) পেছন থেকে আজেবাজে কথা বলে যাচ্ছিল। উনি আমাকে কয়েকজন গ্রেট ব্যাটসম্যানের নাম ধরে ডাকছিল। ক্রিজে আসার পর তিনি আমাকে উদ্দেশ্য করে বলেন, রিকি পন্টিং, শচিন টেন্ডুলকার ব্যাটিং করতে এসেছে।’

ম্যাচের শুরুর এই ঝামেলা মিটমাট হয়ে গেলেও শেহজাদ সেখানেই থামলেন না। কিংসদের দেয়া ১২৯ রানের জবাবে ব্যাট করতে গিয়ে আউট ফিরে যাওয়ার সময় ব্যাট দিয়ে সাব্বিরের হাতে আঘাত করেন এই আফগান ক্রিকেট।ওই ঘটনা সম্পর্কে জানতে চাইলে সাব্বির জানান, ‘একজন আন্তর্জাতিক ক্রিকেট খেলা ক্রিকেটার কিভাবে এমন কাজ করতে পারে? আমার মতে,এটা হওয়া উচিত ছিল না।

এ সম্পর্কিত আরও

Mountain View