Mountain View

খানসামায় এক সাথে ১ লক্ষ লোক জাতীয় সংগীত গাইলেন

প্রকাশিতঃ ডিসেম্বর ১, ২০১৬ at ৩:৩০ অপরাহ্ণ

500x350_658a64c4b265945be1325974fb6b78e8_20_8_2দিনাজপুর  প্রতিনিধি:দিনাজপুরের খানসামাকে মাদকমুক্ত করার প্রত্যয়ে এক সাথে ১ লক্ষ লোক জাতীয় সংগীত গাইলেন এবং মাদকের বিরুদ্ধে গণজাগরণ মানবন্ধনে শপথ নিলেন। 
 
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টা থেকে ১১ টা পযন্ত উপজেলার প্রায় ৬৭ কি.মি. প্রধান রাস্তা সহ ৬৭ কি. মি. রাস্তাজুড়ে মাদকের বিরুদ্ধে গণজাগরণ মানবন্ধনটি উপজেলার উত্তরের সীমানা ধর্মপুর বাদশা বাজার থেকে শুরু করে দক্ষিণের সীমানা গোয়ালডিহি চান্দেরদহ কাচিনিয়া পর্যন্ত মুল রাস্তাজুড়ে অবিচ্ছিন্ন ভাবে অনুষ্ঠিত হয়। 
 
এতে জেলা প্রশাসক মীর খায়রুল আলম, জেলা পুলিশ সুপার হামিদুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ সহিদুজ্জামান শাহ, উপজেলা নির্বাহী অফিসার সাজেবুর রহমান উপজেলার প্রাণকেন্দ্র পাকেরহাটে অবস্থান নিয়ে উপজেলা ব্যাপী অনুষ্ঠিত মানবন্ধন ও শপথ গ্রহণ সুষ্ঠু ভাবে সম্পন্ন করেন। 
¡
উক্ত মানববন্ধনে উপজেলার সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, কর্মজীবী নারী-পুরুষ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, ইমাম, পুরোহিত, কৃষক, শ্রমিক, ব্যবসায়ী, প্রতিবন্ধী, আদিবাসী সহ আপামর জনসাধারণ একাত্মতার সাথে অংশগ্রহণ করেন। এ মানববন্ধন ও শপথ গ্রহণ অনুষ্ঠানটি সফল করতে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, ইউনিয়ন পরিষদ, প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগণ নিরলস ভাবে কাজ করেন।

এ সম্পর্কিত আরও

Mountain View