Mountain View

বড় এক তারকাকে হারাচ্ছে রংপুর রাইডার্স!

প্রকাশিতঃ ডিসেম্বর ১, ২০১৬ at ৬:৫৩ অপরাহ্ণ

rangpurridersস্পোর্টস ডেস্ক: ভালোই চলছিলো রংপুর রাইডাসের্র ক্রিকেট সংগ্রাম। তবে এবার একটি ধাক্কা খেতে যাচ্ছে এই টিম। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার রংপুর রাইডার্সের হয়ে খেলছেন ইংল্যান্ডের লিয়াম ডসন।

এখন পর্যন্ত রংপুরের হয়ে প্রতিটি ম্যাচই খেলেছেন তিনি। এই বড় তারকাকে হারাচ্ছে রংপুর। পয়েন্ট টেবিলে রংপুর এখন পঞ্চম অবস্থানে রয়েছে। লিগ পর্বে তাদের বাকি রয়েছে আরও দুইটি ম্যাচ। প্লে-অফ পর্বে খেলতে হলে দুইটি ম্যাচেই জয় পাওয়া তাদের জন্য গুরুত্বপূর্ণ।

ইংল্যান্ড ক্রিকেট দল এখন অবস্থান করছে ভারতে। বিরাট কোহলিদের বিরুদ্ধে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজ খেলছে তারা। সিরিজের তিনটি ম্যাচ ইতোমধ্যে শেষ হয়েছে। বাকি রয়েছে দুইটি ম্যাচ।

এই দুইটি ম্যাচের জন্য দলে ডাক পেয়েছেন কিটন জেনিংস ও লিয়াম ডসন। হাসিব হামিদ ও জাফর আনসারী ইনজুরিতে থাকায় এই দুইজনকে দলে ডাকা হয়েছে। জানা গেছে, আগামী সপ্তাহের প্রথমদিকেই ভারতে দলের সঙ্গে যোগ দিবেন ডসন।

মুম্বাইয়ে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজের চতুর্থ টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ৮ ডিসেম্বর। লিগ পর্বে রংপুর রাইডার্সের বাকি দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৩ ও ৪ ডিসেম্বর। আগামী শনিবার দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের প্রতিপক্ষ বরিশাল বুলস। আর রবিবার দিনের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আগামী ৪ ডিসেম্বর শেষ হবে লিগ পর্বের খেলা। ৬ ও ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে প্লে-অফ পর্বের খেলা। আর ৯ ডিসেম্বর, শুক্রবার অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

এ সম্পর্কিত আরও

Mountain View