Mountain View

মঞ্চে উঠে সিদ্ধান্ত নেব কোন গান গাইব

প্রকাশিতঃ ডিসেম্বর ১, ২০১৬ at ৩:৪৬ অপরাহ্ণ

d203cfeaa7bd37eb2a18984da260b55ex600x400x41-1ব্যান্ড ফেস্ট’ উপলক্ষে জলের গান নতুন কোনো গান শোনাবে কি?

আমরা কোন অনুষ্ঠানে কোন গান গাইব, তা নিয়ে আগে থেকে কোনো পরিকল্পনা করি না। ব্যান্ড ফেস্টের জন্যও নির্দিষ্ট কোনো গান নির্বাচন করিনি। মঞ্চে উঠে সিদ্ধান্ত নেব কোন গান গাইব। এই উৎসবে নানা ধরনের দর্শক সমাগম হয়। এ জন্য পরিবেশের সঙ্গে মানানসই এবং দর্শকের ভালো লাগবে এমন কিছু গান গাওয়ার ইচ্ছা আছে।

শারীরিক সমস্যার পরও আজকাল স্টেজ শোতে বেশি দেখা যাচ্ছে?

সড়ক দুর্ঘটনার পর এখন অনেকটা সুস্থ। ক’দিন আগেও অবশ্য হাঁটাচলায় কিছুটা কষ্ট হতো। এখন তা কাটিয়ে উঠেছি। এ জন্য স্টেজ শোতে অংশ নিতে খুব একটা সমস্যা হচ্ছে না। অন্যদিকে স্টেজ শোর সংখ্যাও আগের তুলনায় অনেক বেড়ে গেছে। গতকাল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন শো ছিল, আজ গাইবে ব্যান্ড ফেস্টে। সামনে আরও বেশ কিছু অনুষ্ঠানে গাইব।

স্টেজ শোর সুবাদে আপনাদের ফান্ডেও নিশ্চয় টাকা-পয়সা জমা হচ্ছে?

যে হারে স্টেজ শো করছি, তাতে আশা করা যায়, জলের গান ফ্যান ক্লাবের টিনের বাক্স বা আমাদের ফান্ড- যেটাই বলুন, সেখানে কিছু টাকা-কড়ি জমা হবে। টিনের বাক্সের জমানো টাকা অসহায় মানুষকে দান করব।

জলের গানের নতুন অ্যালবাম নিয়ে কিছু ভাবছেন?

নতুন গানের কথা-সুর নিয়ে কাটাছেঁড়া চলছে অনেকদিন ধরে। কিন্তু অ্যালবামের কাজ চললেও নিশ্চিত করে বলতে পারছি না কবে এর কাজ শেষ হবে, কবে এটি প্রকাশ করতে পারব।

শুনলাম আপনার ছেলে চন্দ্রবিন্দু তোতা গান লিখে সুর করে গায়?

ঠিকই শুনেছেন। গান লেখা, সুর করে গাওয়া- এসব তো চলছেই। অবাক করা বিষয় হলো, চন্দ্রবিন্দু তোতা আজকাল মনে করে, ছয় বছর বয়সেই সে আমাদের চেয়ে অনেক বড় শিল্পী হয়ে গেছে।

বাবা-ছেলেকে কখনও কী এক মঞ্চে দেখা যাবে?

জানি না, বাবা-ছেলে কখনও একমঞ্চে গাওয়ার সুযোগ পাব কি-না। তেমন কোনো সুযোগ পেলে নিজেকে পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান বলে মনে হবে।

এ সম্পর্কিত আরও

Mountain View