ঢাকা : ২৬ মার্চ, ২০১৭, রবিবার, ৭:০১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

জঙ্গি সমর্থনকারী নেতা-নেত্রীদের রাজনীতি থেকে বাইরে রাখতে হবে: ইনু

ino

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের এই মুহূর্তে চ্যালেঞ্জ হচ্ছে মানুষ পোড়ানোর কারিগর, জঙ্গি সমর্থনকারী, হত্যা খুনের চক্রান্তকারী, রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী, দুর্নীতিবাজ-অপরাধী এই সব নেতা-নেত্রীদের দেশের রাজনীতি থেকে বাইরে রাখা। আজ শুক্রবার কুষ্টিয়ায় মিরপুর মাহমুদা চৌধুরী কলেজে শিক্ষক-শিক্ষিকাদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এ সময় তাঁর সঙ্গে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুর রহমান, সহকারী পুলিশ সুপার কামারুল ইসলাম, কলেজের শিক্ষকসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দোষ দাবি ও আদালতে সুবিচার চাওয়া প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, দেশের একটি বৃহৎ রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা হত্যা-খুনের রাজনীতির সাথে জড়িয়ে পড়েছিল। এ সব ঘটনায় যখনই তাদের বিচারের সম্মুখীন করা হচ্ছে তখনই তারা তাদের বাঁচানোর জন্য নিজেদের ঘায়েল করার অভিযোগ উত্থাপন করছে।

হাসানুল হক ইনু বলেন, নেতা-নেত্রীদের মামলার সম্মুখীন করা বিরাজনীতিকরণ নয়, বাংলাদেশকে একটি অপরাধ মুক্ত রাজনীতি তৈরি করার পদক্ষেপ মাত্র।পরে তিনি বিকেলে উপজেলার পুটিমারী গ্রামে শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

যথাযোগ্য মর্যাদায় গাংনীতে আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালন

যথাযোগ্য মর্যাদায় মেহেরপুরের গাংনীতে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন করেছে আওয়ামীলীগ। দিবস টি উপলক্ষে …