ঢাকা : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, মঙ্গলবার, ৮:৫২ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

জঙ্গি সমর্থনকারী নেতা-নেত্রীদের রাজনীতি থেকে বাইরে রাখতে হবে: ইনু

ino

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের এই মুহূর্তে চ্যালেঞ্জ হচ্ছে মানুষ পোড়ানোর কারিগর, জঙ্গি সমর্থনকারী, হত্যা খুনের চক্রান্তকারী, রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী, দুর্নীতিবাজ-অপরাধী এই সব নেতা-নেত্রীদের দেশের রাজনীতি থেকে বাইরে রাখা। আজ শুক্রবার কুষ্টিয়ায় মিরপুর মাহমুদা চৌধুরী কলেজে শিক্ষক-শিক্ষিকাদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এ সময় তাঁর সঙ্গে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুর রহমান, সহকারী পুলিশ সুপার কামারুল ইসলাম, কলেজের শিক্ষকসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দোষ দাবি ও আদালতে সুবিচার চাওয়া প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, দেশের একটি বৃহৎ রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা হত্যা-খুনের রাজনীতির সাথে জড়িয়ে পড়েছিল। এ সব ঘটনায় যখনই তাদের বিচারের সম্মুখীন করা হচ্ছে তখনই তারা তাদের বাঁচানোর জন্য নিজেদের ঘায়েল করার অভিযোগ উত্থাপন করছে।

হাসানুল হক ইনু বলেন, নেতা-নেত্রীদের মামলার সম্মুখীন করা বিরাজনীতিকরণ নয়, বাংলাদেশকে একটি অপরাধ মুক্ত রাজনীতি তৈরি করার পদক্ষেপ মাত্র।পরে তিনি বিকেলে উপজেলার পুটিমারী গ্রামে শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

‘নিজেদের নিরপেক্ষতা প্রমাণ করবো’

নতুন নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, ভবিষ্যতে কোনো ব্যক্তি কিংবা দলের কাছে …