ঢাকা : ২২ জানুয়ারি, ২০১৭, রবিবার, ৭:৪৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

এবার ফেসবুকের স্বীকৃতি পেলো জাগো নিউজ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্বীকৃতি পেয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।আজ (মঙ্গলবার) সকালে জাগো নিউজের অফিসিয়াল পেজকে (www.facebook.com/jagonews24) এ স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

স্বীকৃতি দেয়া ফেসবুক পেজের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেয়া হয়, যা প্রমাণ করে পেজটি ফেসবুক কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত। আজ থেকে জাগো নিউজের অফিসিয়াল পেজের পাশেও নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন শোভা পাচ্ছে।

জাগো নিউজের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, বাংলাদেশে হাতেগোনা কয়েকটি গণমাধ্যম ফেসবুকের স্বীকৃতি পেয়েছে। আজ জাগো নিউজ স্বীকৃতি পেলো। এ স্বীকৃতির মাধ্যমে জাগো নিউজ আরো একধাপ এগিয়ে গেলো।

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া মো. আজিম হোসাইন বলেন, ফেসবুকের স্বীকৃতি পাওয়ার জন্য তাদের কাছে আবেদন করলে তারা আবেদনকারী পেজটির কনটেন্ট পর্যবেক্ষণ করা শুরু করেন। পর্যবেক্ষণ শেষে যদি কনটেন্টগুলো তাদের কাছে বিশ্বাসযোগ্য মনে হয়, তাহলেই ফেসবুক কর্তৃপক্ষ ওই পেজটিকে স্বীকৃতি দেয়। তাই জাগোনিউজ২৪.কম এর এই স্বীকৃতি প্রমাণ করে যে গণমাধ্যমটি সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে।

জাগো নিউজের ফেসবুক পেজের লাইক সংখ্যা ইতোমধ্যে ২৮ লাখ ছাড়িয়েছে। শুধু প্রতিদিনের খবর নয়, বিভিন্ন ছবিও প্রকাশ করা হয় এই পেজে। এছাড়া জাগো নিউজের বিভিন্ন আয়োজনের তথ্য থাকে এই পেজে।

শুধু ফেসবুক নয়, টুইটার, গুগল প্লাস ও ভাইবারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও রয়েছে জাগো নিউজের সরব উপস্থিতি। জাগো নিউজের ফেসবুক পেজের ঠিকানা: www.facebook.com/jagonews24

উল্লেখ্য, আধুনিক তথ্যপ্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে শুধু বাংলাদেশে নয়, বিশ্বজুড়ে বাঙালিদের কাছে ইতোমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে জাগোনিউজ২৪.কম। গুগল অ্যানালাইটিকসের তথ্য অনুযায়ী, বিশ্বের ১৭৩টি দেশ থেকে নিয়মিত পড়া হয় জাগো নিউজ।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

কম খরচে আপনার বিজ্ঞাপণ দিন। প্রতিদিন ১ লাখ ভিজিটর। মাত্র ২০০০* টাকা থেকে শুরু। কল 016873284356

Check Also

যে কারণে মাসজুড়ে ইন্টারনেটের ধীরগতি

ইন্টারনেটে ধীরগতির ভোগান্তির যেন কোনো মতেই থামছে না। এতে গ্রাহক অনেকটাই দিশেহারা হয়ে পড়েছেন। স্বাভাবিক …

আপনার-মন্তব্য