ঢাকা : ২৭ জুন, ২০১৭, মঙ্গলবার, ৬:২৪ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সকল জেলাকে রেলের আওতায় আনা হবে: রেলমন্ত্রী

রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, দেশের সকল জেলাকে পর্যায়ক্রমে রেলের আওতায় আনা এবং সকল সিঙ্গেল গেজ রেললাইনকে ডুয়েল গেজে রূপান্তর করা হবে।

আজ মঙ্গলবার দুপুরে নীলফামারী উন্নয়ন মেলা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, আগামী ২৪ জানুয়ারি থেকে নীলফামারী-ঢাকা রুটে চলাচলকারী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নতুন আমদানী করা লাল-সবুজের কোচ সংযোজন করা হবে।

অনুষ্ঠানে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, লালমনিরহাট-কুড়িগ্রাম অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত সংরক্ষিত সংসদ সদস্য এ্যাডভোকেট সফুরা বেগম রুমি, রেলপথ মন্ত্রণালয়ের সচিব ফিরোজ সালাহ্ উদ্দিন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা প্রশাসক মো. জাকীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেনসহ রেলের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী মুজিবুল হক বলেন, দেশের এমন কোন গ্রাম নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের কারণেই গোটা দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। সভা শেষে রেলপথ মন্ত্রী উন্নয়ন মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।

এ সম্পর্কিত আরও

Check Also

সৌদিআরবসহ মধ্যপ্রাচ্যে যথাযোগ্য মর্যাদায় ঈদুল ফিতরের নামাজ আদায় করেন প্রবাসীরা

সৌদিআরবে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালিত হচ্ছে মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র …

আপনার-মন্তব্য