Mountain View

দুপচাঁচিয়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা সমাপনী

প্রকাশিতঃ জানুয়ারি ১১, ২০১৭ at ৯:২১ অপরাহ্ণ

 গোলাম মুক্তাদির সবুজ, দুপচাঁচিয়া(বগুড়া) থেকেঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এই প্রতিপাদ্য এর আলোকে দুপচাঁচিয়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার পুরস্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা প্রশাসন চত্বরে ইউএনও শাহেদ পারভেজ এর সভাপতিত্বে ও ইউএনও’র অফিস সহকারী সিরাজুল হক মন্টু এবং মৎস্য ব্যবসায়ী শাহীদুর রহমান কয়েনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল, সহকারী কমিশনার(ভূমি) জেসমিন প্রধান, থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল মজিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোত্তালেব হোসেন মিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সখিনা বেগম, উপজেলা আ’লীগ সভাপতি মিজানুর রহমান খান সেলিম, সহসভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক, উপজেলা প্রকৌশলী রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল খালেক, শাজাহান আলী, মেহেরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আবদুল্লাহ প্রিন্স প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে মেলায় ৪২টি স্টলের মধ্যে ৫টি স্টলকে সেরা ঘোষনা করে ক্রেস্ট প্রদান করা হয়

এ সম্পর্কিত আরও

Mountain View