Mountain View

১৫ আগস্ট খালেদাকে জন্মদিন পালন করতে দেবে না ছাত্রলীগ- জাকির হোসাইন

প্রকাশিতঃ আগস্ট ১৪, ২০১৭ at ৩:০৭ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ১৫ আগস্ট দেশের কোথাও ‘ভুয়া জন্মদিন’ পালন করতে দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বটতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত রক্তদান কর্মসূচির অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

জাকির বলেন, বিএনপি নেত্রীকে বাংলাদেশের কোথাও ‘ভুয়া জন্মদিন’ পালন করতে দেয়া হবে না। এ জন্য ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। যেন তারা ১৫ আগস্টের ভাবগাম্ভীর্য নষ্ট করতে না পারে।

তিনি বলেন, খালেদা জিয়াকে গত বছরও ‘ভুয়া জন্মদিন’ পালন করতে দেয়া হয়নি, এবারও দেয়া হবে না। ইতোমধ্যে সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ শুরু হয়েছে। তার (খালেদা) বিরুদ্ধেও রি-অ্যাকশন শুরু হবে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ইহতেশামুল হক, স্বাচিপ সভাপতি ইকবাল আর্সলান, সাধারণ সম্পাদক এম এ আজিজ, ঢাবি ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও

Mountain View