Mountain View

বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে শুটিং বন্ধ রাখলেন শাকিব খান

প্রকাশিতঃ আগস্ট ১৫, ২০১৭ at ৮:৪৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ১৫ আগস্ট। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে সেনাবাহিনীর একদল কর্মকর্তা ও সৈনিকের হাতে নৃশংসভাবে নিহত হন বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যরা। দিনটিকে কেন্দ্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিভিন্নভাবে স্মরণ করছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এদিকে ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান বর্তমানে ‘আমি নেতা হবো’ ছবির শুটিংয়ে কক্সবাজারে রয়েছেন। শুটিং চলছিল ছবিটির। আর আজ শোক দিবসে বঙ্গবন্ধুকে

শ্রদ্বা জানাতে শুটিং বন্ধ রাখলেন ঢালিউডের কিং খান। শাকিব এখন কক্সবাজারে হোটেল রিগ্যাল প্যালেসে রয়েছেন। আর সে হোটেলেই আজ (১৫ আগস্ট) দুপুরে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন তিনি ও ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

এ বিষয়ে শাকিব খান বলেন,‘জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশের জন্য আত্মত্যাগের কথা সবাই জানেন। তাঁর জন্যই আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আমি একজন শিল্পী। শিল্পী হিসেবে দেশের প্রতি আমার দায়িত্ব রয়েছে। আমি আমার জায়গা থেকে দেশের জন্য কাজ করে চলছি। এছাড়া আজ জাতির জনকের ৪২তম শাহাদৎ বার্ষিকীতে শ্রদ্বা জানাতে শুটিং বন্ধ রেখেছি।’

প্রসঙ্গত ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব এর বিপরিতে অভিনয় করছেন মিম। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রযোজক সেলিম খান। এদিকে গত ১৮ জুলাই এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এর অন্তর্ভুক্ত ১৮টি সংগঠনের সদস্যদের শাকিবের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকার আহ্বান জানায়। সেই বিজ্ঞপ্তির কার্যকারিতা ‘আমি নেতা হবো’-সহ তিনটি ছবির ক্ষেত্রে তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট।

এ সম্পর্কিত আরও

Mountain View