Mountain View

ফরিদপুরের মধুখালীতে মুসাসহ তিন ইয়াবা চোরাকারবারীর কারাদন্ড

প্রকাশিতঃ আগস্ট ১৭, ২০১৭ at ৪:১৫ অপরাহ্ণ

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলায় অভিযান চালিয়ে মুসাসহ তিন ইয়াবা চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব। পরে তাদের ছয় মাসের কারাদন্ড দেয়া হয়। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মাছকান্দি গ্রাম থেকে তাদের আটক করে র‌্যাব-৮ এর সদস্যরা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে মধুখালী উপজেলায় অভিযান চালায়। এ সময় মাছকান্দি গ্রামের আলম মোল্লার বাড়ি থেকে ১৫ পিস ইয়াবাসহ তিনজনকে হাতেনাতে আটক করে।

আটকরা হলেন- মাছকান্দি গ্রামের গনি শেখের ছেলে মো. মুক্তার হোসেন, একই গ্রামের রমজান আলী তালুকদারের ছেলে মো. মোশারফ হোসেন (মুসা) এবং কারান্যপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. রিয়াজ মিয়া। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক তাদের ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। দন্ডিতদের মধ্যে মোশারফ হোসেন মুসার বিরুদ্ধে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নির্মিত তোরণ ভাঙচুর ও ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ আছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় মাঝকান্দি এলাকায় তোরণ নির্মাণ কাজের শেষ পর্যায়ে মধুখালী উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দাবি করা মুসার নেতৃত্বে তিন-চারজন তোরণ ভাঙচুর করে এবং তোরণে ব্যাবহার করা ব্যানার ছিঁড়ে ফেলে। ওই ব্যানারে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রাসেলসহ ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের নিহতদের ছবি ছিল।

এ সম্পর্কিত আরও

Mountain View