Mountain View

মুন্সীগঞ্জের গর্বঃ উদিয়মান মডেল দেওয়ান মুহাম্মদ (জয়)

প্রকাশিতঃ আগস্ট ১৭, ২০১৭ at ১:৩৫ অপরাহ্ণ

 

বিশেষ প্রতিবেদকঃ উদিয়মান মডেল দেওয়ান মুহাম্মদ (জয়) তিনি ।তিতুমির কলেজ এ মাস্টারস্ ফাইনাল বর্ষের পলিটিক্যাল সাইন্স এর ছাএ। পড়াশোনার পাশাপাশি একটি প্রাইভেট কম্পানিতে অফিসার পদে চাকরি করেন তার অবসর সময় কাটে বন্ধুবান্ধব নিয়ে ফটোসুটে আর স্বপ্ন মডেলার হওয়ার । সেই স্বপ্ন বাস্তবায়নে দূরন্ত গতিতে এগিয়ে যাচ্ছেন তিনি ।

জিরো মালটিমিডিয়ার একটি মিউজিক ভিডিও দিয়ে মডেলিং এর জগতে পা রাখেন তিনি , এছারাও বৃত্ত, জাস্ট, ক্যাকটাস, ডিজাইন ঢাকা স্ট্যাইল সহ বহু হাউজে কাজ করেছেন । তাছারা সামনে এখন তিনি অনেক বেস্ত সময় পার করছেন আলিফ মালটিমিডিয়ার বেশ কিছু শর্ট ফিল্ম এর কাজে।

তার মডেলিং নিয়ে ক্যারিয়ার গড়ার লহ্ম্য জানতে চাইলে তিনি জানান, ভবিষ্যৎ এ মডেলিংয়ে আমি আরো অনেক দূর এগিয়ে জেতে চাই ও বড় পর্দায় কাজ করতেচাই এবং দর্শকদের আরো ভাল কিছু উপহার দিতে চাই , তিনি মডেলিংয়ের পাশাপাশি খুব ভাল গান করেন। তিনি তার মডেলিং এর জীবন উপভোগ করে যেতে চান নিজের গতিতে তবে জীবন চলার পথে সকলের দোয়া চাচ্ছেন।

তার জন্ম স্থান মুন্সীগঞ্জের রামপাল ইউনিয়নের রামপাল গ্রামে । দেওয়ান বংশে তার জন্ম, তার পিতার নাম মোঃ বাবুল দেওয়ান । সে মুন্সীগঞ্জের প্রেসিডেন্ট প্রফেসর ড, ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল থেকে এসএসসি ও এইচএসসি পাশ করেন

এ সম্পর্কিত আরও

Mountain View